কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ভয়ংকর সেই সমুদ্রযাত্রার অজুহাত দিতে নারাজ ডমিঙ্গো

সমকাল প্রকাশিত: ০৩ জুলাই ২০২২, ১৭:১৯

উত্তাল আটলান্টিকের মাঝে ভয়াবহ ফেরিযাত্রা শেষ করে ডমিনিকাতে পৌঁছায় বাংলাদেশ দল। সেখানে পৌঁছে বৃষ্টির কারণে কোনো অনুশীলন না করেই সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে নামে মাহমুদউল্লাহ রিয়াদের দল। ম্যাচটিও হয়েছে পরিত্যক্ত। আর সেই ম্যাচে ১৩ ওভার ব্যাটিং করেই ৮ উইকেট হারে তারা। এমন পারফরম্যান্সের পরও সমুদ্রযাত্রাকে অজুহাত হিসেবে দাঁড় করাচ্ছেন না রাসেল ডমিঙ্গো।



বৃষ্টি বিঘ্নিত ম্যাচে ২ রান করেই ফিরে যান ওপেনার মুনিম শাহরিয়ার। সাত বছর পর দলে ফিরে অন্য ওপেনার এনামুল করেন ১০ বলে ১৬ রান। লিটন দাস চারে নেমে ১৪ বলে ৯ রান করেন। অন্য প্রান্তে তিনে ব্যাট করতে নেমে সাকিব আল হাসান ভালো খেলছিলেন। কিন্তু তিনিও দ্রুত ফিরে যান। ব্যাট হাতে করেন ১৫ বলে দুই ছক্কা ও দুই চারে ২৯ রান। 



এছাড়া নুরুল হাসানের ব্যাট থেকে ১৬ বলে এক ছক্কা ও এক চারে ২৫ রান আসে। মাহমুদুল্লাহ (১৩বলে ৮), আফিফ (০) ও শেখ মাহেদি ব্যর্থ হওয়ায় বাংলাদেশ ১৩ ওভারে ৮ উইকেটে ১০৫ রান তোলে।



তবে টাইগারদের বাজে ব্যাটিংয়ে অজুহাত দাঁড় করাতে চাইছেন না কোচ রাসেল ডমিঙ্গো। সংবাদ সম্মেলনে তিনি বলেন, '(ফেরিযাত্রার প্রভাব) কোনো অজুহাত হতে পারে না। এটি ওয়েস্ট ইন্ডিজের জন্যও সমান ছিল। তারাও গতকাল অনুশীলন করতে পারেনি, তারা একই ফেরিতে ছিল। তাই এ ব্যাপারে কোনো অজুহাত নয়।'

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও