কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অ্যান্টিগায় সাকিব চনমনে বাংলাদেশ

যুগান্তর প্রকাশিত: ১৪ জুন ২০২২, ১৬:০২

সাকিব আল হাসান অ্যান্টিগায় দলের সঙ্গে যোগ দিয়েছেন। রোববার রাতে একটি মনোরম স্পটে বাংলাদেশ দলের ক্রিকেটারদের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে সাড়া ফেলেছে। ছবিতে ক্রিকেটারদের মধ্যমণি সাকিব। তাকে ঘিরে মাহমুদুল হাসান, নুরুল হাসান, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজরা। এদিকে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ প্রেসিডেন্টস একাদশের বিপক্ষে তিনদিনের প্রস্তুতি ম্যাচ ড্র করেছে বাংলাদেশ।



পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ডের কাছ থেকে ডিউক বলে ভালো করার দীক্ষা নিয়েছেন মোস্তাফিজ। ডিউক বলে খেলার অভিজ্ঞতা নেই বাংলাদেশের বেশিরভাগ পেসারের। তাই এটি একটি নতুন চ্যালেঞ্জ তাদের জন্য। ১৬ মাস পর টেস্টে নামার অপেক্ষায় মোস্তাফিজ। প্রস্তুতি ম্যাচে তিন উইকেট নিয়েছেন এই বাঁ-হাতি পেসার। চার উইকেটে ২০১ রান নিয়ে তৃতীয়দিন শুরু করা ওয়েস্ট ইন্ডিজ প্রেসিডেন্টস একাদশ ধাক্কা খায় শুরুতে। মোস্তাফিজ নেন এক ওভারে দুই উইকেট। তারা আট উইকেটে ৩৫৯ রানে ইনিংস ঘোষণা করে। বাংলাদেশ প্রথম ইনিংস ঘোষণা করেছিল সাত উইকেটে ৩১০ রানে।


দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে মাহমুদুল হাসান ও মেহেদী হাসান বেশ কিছু সময় কাটিয়ে দেন। ব্যর্থতার বৃত্ত থেকে বের হতে পারেননি মুমিনুল হক। প্রথম ইনিংসে শূন্যতে ফেরার পর দ্বিতীয় ইনিংসে চার রান করেন তিনি। ২০ ওভারে বাংলাদেশ এক উইকেটে ৪৭ করার পর ড্র হয় ম্যাচ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও