কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বহিরাগতসহ নানা অনিয়মের প্রতিবাদে ঢাকা কলেজ ছাত্রদল নেতার পদত্যাগ

www.deshshamachar.com প্রকাশিত: ১৯ মে ২০২২, ১৪:২২

ঢাকা কলেজ ছাত্রদলের শীর্ষ পদে বহিরাগতসহ অন্যান্য অনিয়মের প্রতিবাদে ঢাকা কলেজ ছাত্রদলের সহ-সভাপতি মেসকাত হোসেন তনয় পদত্যাগ করেছেন।


১২ মে ২০২২ ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি এবং সাধারণ সম্পাদক বরাবরে পদত্যাগ পত্র পাঠান মেসকাত হোসেন তনয়।


ছাত্রদল কেন্দ্রীয় সংসদ গত ১০ই মে জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা মহানগরের ৫টি শিক্ষা প্রতিষ্ঠান ও দুটি মহানগর কমিটি ঘোষণা করে। দীর্ঘ ৬বছর পর ঘোষণা করা হয় ঢাকা কলেজ ছাত্রদলের কমিটি। কলেজ ছাত্রদলের নেতাকর্মীদের অভিযোগ, কমিটি গঠনে কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি সম্পাদকের বিরুদ্ধে অঞ্চলপ্রীতি, ত্যাগীদের অবমূল্যায়ন, মামলা, হামলা, জেল জুলুমের স্বীকার এমনকি আন্দোলন করতে গিয়ে গুলিবিদ্ধ ছাত্রনেতাদেরকেও কমিটির বাইরে রাখার।


জানা গেছে, খোদ সুপারফাইভে নেতৃত্বে কলেজের ছাত্র নয় এমন একজনকে ঢাকা কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম-সম্পাদক পদে পদায়ন করা হয়। জানা যায় ঢাকা কলেজ ছাত্রদলের কমিটিতে কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতির কাজী রওনাকুল ইসলাম শ্রাবন এর নিজ জেলা যশোরের সন্তান এবং তার একান্ত অনুগত,অযোগ্য-অথর্ব শাহিনুর রহমান শাহিনকে সভাপতি এবং কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল এর নিজ এলাকার ছেলে তার একান্ত অনুগত ওয়ানম্যান আর্মি খ্যাত মৃধা জুলহাসকে সাধারণ সম্পাদক করা হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও