কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ঈদের চাপ কমলেও পদ্মা পাড়ি দিতে আটকে রয়েছে ৪ শতাধিক যান

সমকাল দৌলতদিয়া লঞ্চ ঘাট, রাজবাড়ী প্রকাশিত: ১০ মে ২০২২, ১৩:০৫

দৌলতদিয়া ফেরিঘাটে ঈদ শেষে কর্মস্থলে ফেরা মানুষের চাপ গত কয়েক দিনের তুলনায় কিছুটা কমেছে। তবে মঙ্গলবারও নদী পারের অপেক্ষায় মহাসড়কে আটকা রয়েছে চার শতাধিক বিভিন্ন যানবাহন। গত ২৪ ঘণ্টায় ৫ হাজার ৯৮৩টি যানবাহন দৌলতদিয়া ঘাট থেকে পাটুরিয়ায় নদী পার করা হয়েছে বলে জানিয়েছে বিআইডব্লিউটিসি।


মঙ্গলবার ঘাটে দেখা যায়, জিরো পয়েন্ট ঢাকা-খুলনা মহাসড়কের চৌধুরী ওয়াজেদ আলী টেকনিক্যাল কলেজ পর্যন্ত চার কিলোমিটার এলাকাজুড়ে পণ্যবাহী ট্রাক ও যাত্রীবাহী বাসের দীর্ঘ সারি রয়েছে। আটকে থাকা যানবাহনের মধ্যে পণ্যবাহী ট্রাকের সংখ্যাই বেশি।


এদিকে দৌলতদিয়া ঘাটের যানজট নিয়ন্ত্রণে দৌলতদিয়া ঘাট থেকে সাড়ে ১৪ কিলোমিটার দূরে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের ২ কিলোমিটারে পণ্যবাহী ট্রাকের সারি রয়েছে।


বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাট সূত্র জানায়, গত সোমবার ভোর ৬টা থেকে মঙ্গলবার ভোর ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টায় ১০৪১টি পণ্যবাহী ট্রাক, ৭৯০টি যাত্রীবাহী বাস, ৩৩৮১টি প্রাইভেটকার-মাইক্রোবাস ও ৭৭০টি মোটরসাইকেলসহ মোট ৫ হাজার ৯৮৩টি যানবাহন ফেরিতে দৌলতদিয়া ঘাট থেকে পাটুরিয়ায় নদী পার করা হয়েছে। স্বাভাবিক সময়ের চেয়ে এই পরিমাণ প্রায় দেড়গুণ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও