কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নান্দাইলে বিএনপি নেতা পিকুলকে হত্যাচেষ্টার অভিযোগ, ছোরাসহ তরুণ আটক

কালের কণ্ঠ নান্দাইল প্রকাশিত: ০৬ মে ২০২২, ১২:০৯

ময়মনসিংহের নান্দাইল পৌরসভার সাবেক মেয়র এএফএম আজিজুল ইসলাম পিকুলকে হত্যাচেষ্টার অভিযোগে মাসুদ খান (২৪) নামে এক যুবককে আটক করেছে জনতা। খবর পেয়ে পুলিশ একটি ছোরাসহ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।


গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে সাবেক মেয়রের বাড়ির কাছে একটি মার্কেটের সামনে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে। ওই তরুণ পৌরসভার কাকচর মহল্লায় মৃত আবু খানে ছেলে।


স্থানীয় সূত্র জানায়, নান্দাইল পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক মেয়র এএফএম আজিজুল ইসলাম পিকুল নান্দাইল পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ডের চারিআনি পাড়া মহল্লার বাসিন্দা। ওই এলাকাতেই অবস্থিত ইছহাক মার্কেট। বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে মার্কেটের সামনে বসে সমর্থক নিয়ে সময় কাটাচ্ছিলেন তিনি। এ সময় তিন তরুণ সেখানে এসে তার ওপর হামলার চেষ্টা করেন বলে অভিযোগ ওঠে। পরে তার লোকজন মাসুদ খান নামে এক তরুণকে ধরে ফেলেন।  


বিএনপি নেতার বড়ভাই মো. আনোয়ারুল ইসলাম চান বলেন, তিনি এ ঘটনা শুনে বাড়ি থেকে মার্কেটে ছুটে যাই। ওই তরুণকে জনরোষ থেকে উদ্ধার করে পুলিশের হাতে তুলে দেই। এসময় তরুণ বিএনপির অপর এক নেতার নির্দেশেই এ কাজ করতে চেয়েছিল, তা প্রকাশ্যেই বলে।  এ ঘটনায় তিনি থানায় মামলা করবেন বলে জানান।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও