কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নিজের ইচ্ছায় বাঁচেন ইলিয়ানা

www.ajkerpatrika.com প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২২, ১১:৫৭

পর্দায় তিনি হাসিখুশি ‘পাশের বাড়ির মেয়ে’। বাস্তবেও তাঁর প্রাণোচ্ছ্বল স্বভাবে মুগ্ধতার কথা জানিয়েছেন অনেক তারকাই। কিন্তু জানেন কি, একসময় আত্মহত্যা করতে চেয়েছিলেন ইলিয়ানা ডি’ক্রুজ?


জীবনের অন্ধকার সময়ের কথা প্রকাশ্যে এনেছেন ইলিয়ানা। জানিয়েছেন, একসময় দেয়ালে পিঠ ঠেকে যায় তাঁর। তখনই আসে আত্মহত্যার ভাবনা। নিজের শারীরিক সমস্যা নিয়েও কথা বলেছেন তিনি। ‘বডি ডিসমরফিক ডিসঅর্ডার’ নামক রোগের কারণে কী কী সমস্যায় পড়তে হয়েছে, সেই বর্ণনাও দিয়েছেন। বডি ডিসমরফিক ডিসঅর্ডার (বিডিডি) এমনই একটি মানসিক রোগ, যে রোগে আক্রান্তদের বিশ্বাস, তাদের শরীরের কোনো একটি অংশ পুরো ত্রুটিপূর্ণ। ইলিয়ানার জীবনের এই দুই তথ্য় নিয়ে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। সেখানে দাবি করা হয়, শারীরিক সমস্য়ার জন্যই আত্মহত্যা করতে চেয়েছিলেন অভিনেত্রী। ‘বরফি’র নায়িকা বলেন, ‘একটা সময় আমি মানসিকভাবে বিপর্যস্ত ছিলাম। তখন মৃত্যুর কথা ভেবেছিলাম। কিন্তু তার সঙ্গে আমার শারীরিক সমস্য়ার কোনো সম্পর্ক নেই। দুটো সম্পূর্ণ আলাদা বিষয়।’


আচমকাই ওজন বেড়ে যাওয়ায় একসময় সোশ্যাল মিডিয়ায় এমনকি পরিচিতজনদেরও নানা কটাক্ষের মুখে পড়েছিলেন ইলিয়ানা। তবে ইলিয়ানা জানিয়েছেন, ওসবের তোয়াক্কা থোড়াই করেন, বরং নিজের ইচ্ছায় বাঁচেন তিনি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও