কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

স্বামীকে ছেড়ে প্রেমিকের সঙ্গে বসবাস, সেখানেই একাধিক পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ সুমাইয়া

ডেইলি বাংলাদেশ যশোর সদর প্রকাশিত: ০৫ এপ্রিল ২০২২, ১৪:৩৪

প্রেমিক বাপ্পী ও সুমাইয়া আক্তারের প্রেম যেন নাটকীয়তারও উর্ধ্বে! তাদের প্রেমের পরিণয় হলো হত্যার মাধ্যমে। এর নেপথ্য কারণ হিসেবে সুমাইয়ার একাধিক পুরুষের সঙ্গে সম্পর্ককে দায়ী করা হচ্ছে।


যশোরের ঝিকরগাছার সুমাইয়া আক্তার হত্যার দায় শিকার করেছেন গ্রেফতার প্রেমিক আলামিন ওরফে বাপ্পী। গ্রেফতার আলামিন ওরফে বাপ্পী ঝিকরগাছা উপজেলার কাউরিয়া চৌধুরীপাড়ার আলাউদ্দিন গাজীর ছেলে।


সোমবার বিকেলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক পলাশ কুমার দালাল জবানবন্দি গ্রহণ শেষ তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এ মামলায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে বাপ্পী জানান,  একাধিক পুরুষের সঙ্গে সুমাইয়ার সম্পর্ক আছে এমন সন্দেহে তাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।


জানা যায়, ২০১২ সালে শার্শা উপজেলার রেজাউল হকের মেয়ে সুমাইয়ার সঙ্গে বাপ্পীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর প্রায় ৩ বছর পরই বাপ্পী বিদেশ চলে যান। ২০১৮ সালে বাপ্পী দেশে ফিরে এসে জানতে পারেন সুমাইয়ার বিয়ে হয়ে গেছে। এরপর প্রেমিকার মোবাইল নম্বর সংগ্রহ করেন আবারও যোগাযোগ অব্যাহত রাখেন বাপ্পী। ধীরে ধীরে পরকীয়ায় মত্ত হয়ে পড়েন সুমাইয়া।


যশোর পুলিশের মুখপাত্র ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রূপণ কুমার সরকার বাপ্পীর বরাত দিয়ে তিনি জানান, বছর খানেক আগে স্বামীর বাড়ি থেকে পালিয়ে প্রেমিক বাপ্পীর কাছে চলে আসেন সুমাইয়া। ঘটনাটি জানাজানি হলে মাতব্বরদের মধ্যস্থতায় সুমাইয়াকে তার স্বামীর কাছে ফিরিয়ে দেওয়া হয়। কিন্তু তিনমাস আগে ফের স্বামীর বাড়ি থেকে পালিয়ে প্রেমিক বাপ্পীর কাছে চলে আসেন সুমাইয়া।


 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও