কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

'গ্যাসের মূল্যবৃদ্ধির তৎপরতা জনগণের ওপর নতুন অত্যাচার'

কালের কণ্ঠ সেগুনবাগিচা প্রকাশিত: ১৭ মার্চ ২০২২, ১৮:০৯

বাম গণতান্ত্রিক জোটের কেন্দ্রীয় পরিচালনা পরিষদের সভায় নেতৃবৃন্দ গ্যাসের মূল্যবৃদ্ধির নতুন পাঁয়তারা সম্পর্কে সরকারকে হুঁশিয়ার করে দিয়ে বলেছেন, আবারও গ্যাসের মূল্যবৃদ্ধির তৎপরতা হবে জনগণের ওপর নতুন অত্যাচার। যা ‘মরার উপর খাঁড়ার ঘা’র মতো জনগণকে বিপর্যস্ত করে তুলবে। জনগণের বিরুদ্ধে এই অশুভ তৎপরতা কোনোভাবেই বরদাশত করা হবে না বলে তাঁরা উল্লেখ করেছেন।


আজ বৃহস্পতিবার সেগুনবাগিচায় বিপ্লবী ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন বাম জোটের সমন্বয়ক ও বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক।


সভায় নেতৃবৃন্দ গ্যাসের মূল্য বাড়াতে বিইআরসি (বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন) কর্তৃক ২১ মার্চ গণশুনানি আয়োজনে তীব্র ক্ষোভ ও নিন্দা জানিয়েছেন। একই সঙ্গে অবিলম্বে গ্যাসের মূল্যবৃদ্ধির এই গণশুনানি বাতিল করার দাবি জানিয়ে তাঁরা বলেন, খাদ্যপণ্যের অগ্নিমূল্যে জনজীবনে যখন নাভিশ্বাস উঠেছে, ঘরে ঘরে যখন হাহাকার, জীবনযাত্রার ব্যয় যখন লাগামহীন তখন গ্যাসের মূল্যবৃদ্ধির কোনো অবকাশ নেই। তা ছাড়া এই খাতের চুরি, দুর্নীতি, অনিয়ম ও অব্যবস্থাপনার দায়ভার জনগণের ওপর চাপানোর কোনো সুযোগ নেই।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও