কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পলাতক আসামিদের সঙ্গে কেক কেটে জন্মদিন পালন করা ওসিকে প্রত্যাহার

প্রথম আলো চকরিয়া প্রকাশিত: ১৭ মার্চ ২০২২, ১৭:১৮

পলাতক আসামিদের সঙ্গে জন্মদিন পালন করা কক্সবাজারের চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গণিকে কর্মস্থল থেকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে তাঁকে প্রত্যাহারের নির্দেশ দেন পুলিশ সুপার মো. হাসানুজ্জামান।


পুলিশ সুপার স্বাক্ষরিত ওই আদেশে বলা হয়েছে, ওসি মুহাম্মদ ওসমান গণি ২ মার্চ জন্মদিন উপলক্ষে অফিস কক্ষে (চকরিয়া থানায়) কেক কেটে জন্মদিন পালন করেন। তখন তাঁর পাশে চকরিয়া থানার মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি আরহাব মাহমুদ ওরফে রুবেলসহ অন্যরা উপস্থিত ছিলেন। এ বিষয়ে সচিত্র প্রতিবেদন ১৬ মার্চ প্রথম আলো অনলাইন পত্রিকায় প্রকাশিতসহ সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রচারিত হওয়ায় জনসম্মুখে কক্সবাজার জেলা পুলিশ তথা বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি চরমভাবে ক্ষুণ্ন হয়েছে। তাই অফিসার ইনচার্জ চকরিয়া থানার দায়িত্ব থেকে তাঁকে (ওসিকে) প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হলো।


গতকাল বুধবার প্রথম আলোর অনলাইনে ‘পলাতক আসামিদের সঙ্গে নিয়ে জন্মদিনের কেক কাটলেন ওসি’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।


জানতে চাইলে ওসি মুহাম্মদ ওসমান গণি প্রথম আলোকে বলেন, ‘এমন পরিস্থিতি হবে ভাবতেও পারিনি। ভুল হয়ে গেছে। এখন পুলিশ লাইনসে চলে যাচ্ছি। ভবিষ্যতে সুন্দরভাবে কাজ করব। সে জন্য সবার সহযোগিতা চাই।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও