কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অভিমানী সোহেল তাজ কি ফিরবেন রাজনীতিতে?

ঢাকা টাইমস প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২২, ১৬:২৬

স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর পদ ছেড়েছিলেন ‘অভিমান’ করে। ইস্তফা দিয়েছিলেন সংসদ সদস্য পদ থেকেও। তারপর বিদেশ-বিভুঁইয়ে পাড়ি দিলেও কয়েকবছর বাদে দেশে ফেরেন। তবে দেশে ফিরলেও আর ফিরেননি রাজনীতিতে। তিনি তানজিম আহমেদ সোহেল তাজ, বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমেদের একমাত্র পুত্র।


দেশে ফিরে রাজনীতিতে সক্রিয় না হলেও সোহেল তাজ এখন নানা ইস্যুতে সরব সামাজিক যোগাযোগ মাধ্যমে। কাজ করছেন স্বাস্থ্য ও সামাজিক সচেতনতা তৈরিতে। সামাজিক নানা কর্মকাণ্ডের কারণে তাকে নিয়ে আলোচনা আছে- সোহেল তাজ কি আবারও ফিরবেন রাজনীতিতে?


নিজে শরীরচর্চায় ব্যস্ত সোহেল তাজ গড়ে তুলতে চান সুস্থ ও সবল তরুণ সমাজ। তিনি মনে করেন, ভবিষ্যৎ বাংলাদেশের নেতৃত্বের জন্য স্বাস্থ্যবান তরুণদের বিকল্প নেই। এই ভাবনা থেকে খুলেছেন ‘ইন্সপায়ার ফিটনেস সেন্টার’।


টেলিভিশনে এসেছেন ‘হটলাইন কমান্ডো’ নিয়ে। যেখানে কথা বলেন, সামাজিক সচেতনতা নিয়ে। কথা বলছেন, নারী নির্যাতন, মাদক, সড়ক দুর্ঘটনা, খাদ্যে ভেজালসহ নানা ইস্যুতে। রাজনৈতিক বিষয়েও ফেসবুক লাইভে সক্রিয় তিনি।


রাজনৈতিক বিশ্লেষকরা মনে করছেন, সরকার বা দলে সরাসরি কোনো পদে না থাকলেও নিজের কর্মতৎপরতা দিয়ে আলোচনায় থাকছেন সোহেল তাজ। সম্প্রতি এক টিভি সাক্ষাৎকারে সোহেল তাজ এ বিষয়েও কথা বলেছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও