কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

তবে কি প্যানেল বদলের জন্য ইমনের গায়ে হাত?

ঢাকা টাইমস প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২২, ০৯:৫৮

শুক্রবার সন্ধ্যায় এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে নিজ প্যানেলের প্রচারে গিয়ে লাঞ্ছনার শিকার হন জনপ্রিয় চিত্রনায়ক মামনুন হাসান ইমন। ভিড়ের মধ্য থেকে তাকে দুই দফায় ধাক্কা মারেন অপরিচিত এক যুবক। এখনও ওই যুবকের সঠিক পরিচয় জানা যায়নি। কেউ বলছেন, তিনি মিশা সওদারের দেহরক্ষী। আবার কেউ বলছেন, তিনি শিল্পী সমিতির কেউ নন, তবে মিশা-জায়েদ প্যানেলের হয়ে কাজ করছেন।


কিন্তু ওই যুবক কেন ইমনকে ধাক্কা মারলেন? কীসের শত্রুতা দুজনের? এ নিয়ে এফডিসির অন্দরে শুরু হয়েছে ফিসফাস। সেই ফিসফাস হল, শিল্পী সমিতির গত ২০১৯-২১ মেয়াদের নির্বাচনে মিশা সওদাগর ও জায়েদ খানদের প্যানেল থেকে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে প্রার্থী হয়েছিলেন ইমন। জয়ও পেয়েছিলেন। তবে গত দুই বছরে সমিতির তেমন কোনো কাজে ইমনকে দেখা যায়নি।


আর এবার? এবার সেই মিশা-জায়েদদের ছেড়ে এসেছেন ইমন। ভিড়েছেন ইলিয়াস কাঞ্চন ও নিপুণদের প্যানেলে। সেখানে তিনি সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে প্রার্থী হয়েছেন। দলীয় প্রার্থীদের সঙ্গে জোর প্রচারণাও চালাচ্ছেন। তারই অংশ হিসেবে শুক্রবার সন্ধ্যায় রিয়াজ ও নিপুণের নেতৃত্বে একটি মিছিলে যোগ দিয়েছিলেন ইমন। সেখানেই লাঞ্ছনার শিকার হন নায়ক।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও