কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বগুড়ায় করোনা ও উপসর্গে আরও ১২ জনের মৃত্যু, শনাক্ত ২৪২

ঢাকা পোষ্ট প্রকাশিত: ২৫ জুলাই ২০২১, ১৬:০২

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে আরও ১২ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় পাঁচজন এবং উপসর্গে সাতজন মারা গেছেন। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে ২৪২ জনের। সুস্থ হয়েছেন ২১২ জন। রোববার (২৫ জুলাই) দুপুরে বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন এসব তথ্য নিশ্চিত করেছেন।


তিনি জানান, শনিবার (২৪ জুলাই) সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় জেলার দুটি হাসপাতালে করোনায় মৃতরা হলেন- সদর উপজেলার জিয়াউল আলম (৪০), আজিজুল হক (৬৮), হাসিনা (৬২), আলী আজম (৬০) এবং শাজাহানপুর উপজেলার রফিকুল ইসলাম (৫০)।  এদিকে করোনার উপসর্গ নিয়ে সাতজন করোনা ডেডিকেটেড হাসপাতালে মারা গেছেন।


ডা. মোস্তাফিজুর রহমান তুহিন আরও জানান, গত ২৪ ঘণ্টায় জেলায় ৮৪০ জনের নমুনা পরীক্ষা করে ২৪২ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের (শজিমেক) পিসিআর ল্যাবে ২৮২ জনের নমুনায় ৯৫ জন, জিন এক্সপার্ট মেশিনে ৯ জনের নমুনায় চারজন, এন্টিজেন পরীক্ষায় ১৮৮ জনের নমুনায় ৪২ জন, ঢাকায় পাঠানো ৩৩৭ জনের নমুনায় ৯২ জন এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৪ জনের নমুনায় ৯ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ২৮ দশমিক ৮০ শতাংশ। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও