কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দুই কর্মকর্তার করোনা, পাঁচ দিন বন্ধ থাকবে রেজিস্ট্রার ও সাবরেজিস্ট্রার অফিস

প্রথম আলো মৌলভীবাজার সদর প্রকাশিত: ১৩ জুন ২০২১, ২১:৩৬

দুই ঊর্ধ্বতন কর্মকর্তা কোভিড-১৯–এ আক্রান্ত হওয়ায় মৌলভীবাজার জেলা রেজিস্ট্রার ও মৌলভীবাজার সদর সাবরেজিস্ট্রার অফিস আগামী পাঁচ দিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। জেলা করোনা প্রতিরোধ কমিটির এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আজ রোববার বিকেলে জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রচারিত এক গণবিজ্ঞপ্তির মাধ্যমে এই বন্ধের কথা জানানো হয়েছে।

গণবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জেলা রেজিস্ট্রার ও সদর সাবরেজিস্ট্রার অফিসের দুজন ঊর্ধ্বতন কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়েছেন। করোনার বিস্তার রোধে জেলা করোনা প্রতিরোধ কমিটির জরুরি সভার সিদ্ধান্ত অনুযায়ী এই দুটি অফিসের সব কার্যক্রম ‘সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮’–এর প্রাপ্ত ক্ষমতাবলে আগামী পাঁচ কর্মদিবসের জন্য জনস্বার্থে বন্ধ ঘোষণা করা হয়েছে।
বিজ্ঞাপন

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে ৮ জনের করোনা শনাক্ত হয়েছে। ৯৯ জনের নমুনা পরীক্ষা করে এই ফলাফল পাওয়া গেছে। জেলায় এ পর্যন্ত ২ হাজার ৬৪৪ জন আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ২ হাজার ৩৮৮ জন। মৃত্যু হয়েছে ৩১ জনের। হাসপাতালে শনাক্ত ভর্তি আছেন ২১ জন। সন্দেহভাজন ভর্তি আছেন ১১ জন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও