কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ফরিদপুরে ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ৭

প্রথম আলো মধুখালী প্রকাশিত: ২১ মার্চ ২০২১, ১১:১৪

ফরিদপুরে মাইক্রোবাস-ট্রাকের সংঘর্ষে শিশু ও নারীসহ সাতজন নিহত হয়েছেন। আজ রোববার সকাল সাতটার দিকে ফরিদপুরের মধুখালী উপজেলার মাঝকান্দিতে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাতজনের মধ্যে ঘটনাস্থলে মারা গেছেন এক পুরুষ (৫০) ও এক নারী (৪০)। এ ছাড়া ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন আরও পাঁচজন। তাদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তাঁর নাম আমেনা বেগম (৫৮)। তিনি ঝিনাইদহের মহেশপুর তাতিপাড়ার হুজুর আলীর মেয়ে। হাসপাতালে মৃত বাকি চারজনের মধ্যে একজন পুরুষ, দুজন নারী ও একটি শিশু।

ছয় জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৯

ছয় জেলায় সড়ক দুর্ঘটনায় নয়জন নিহত হয়েছে। গতকাল ও শুক্রবার দিবাগত রাতে এসব দুর্ঘটনা ঘটে।

বগুড়া: বগুড়ার শেরপুর ও আদমদীঘিতে পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। জেলার শেরপুর উপজেলায় দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে চারজন ও আদমদীঘি উপজেলায় ভটভটির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত হন।

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলী নিহত

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় সিটি করেপোরেশনের উপসহকারী প্রকৌশলী আনিকা তাবাসসুম (২৫) নিহত হয়েছেন। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ভোগড়া বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আনিকা নগরীর ২৭ নম্বর এলাকায় বাসিন্দা। তার বিস্তারিত পরিচয় জানা যায়নি। এ ঘটনায় আনিকার বন্ধু আল ইমরান আহত হয়েছেন। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ২

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষে মোটর সাইকেল আরোহী দুই যুবকের প্রাণ গেছে। শনিবার উপজেলার ছদহা ইউনিয়নে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে হাইওয়ে পুলিশ জানায়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও