কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

সৌরভ কেমন আছেন জানতে বার বার অমিত শাহের ফোন

আনন্দবাজার (ভারত) কলকাতা প্রকাশিত: ০৩ জানুয়ারি ২০২১, ০৫:৫৬

সৌরভ গঙ্গোপাধ্যায় হঠাৎ হৃদ্‌যন্ত্রের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ায় বাংলা তো বটেই, সারা দেশ স্বাভাবিক ভাবেই উদ্বিগ্ন। তবে এই উদ্বেগে এ বার নজর কেড়েছে বিজেপি শিবিরের বিশেষ তৎপরতা। দলের উঁচু তলা থেকে নির্দেশ দিয়ে একাধিক নেতাকে হাসপাতালে পাঠানো হয়। তাঁদের সেখানে দীর্ঘ ক্ষণ বসে থাকতে দেখা যায়। এ ছাড়াও বিজেপির শীর্ষ নেতাদের ফোন আসতে থাকে হাসপাতালে। পাশাপাশি অবশ্য সক্রিয়তার অভাব ছিল না তৃণমূলের দিক থেকেও। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, সব মিলিয়ে এটা এখন নানা কারণে তাৎপর্যপূর্ণ।

শনিবার দুপুরে সৌরভ হাসপাতালে ভর্তি হওয়ার পরেই তাঁর ‘মৃদু’ হার্ট অ্যাটাক হয়েছে বলে উদ্বেগ প্রকাশ করে টুইট করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সন্ধ্যায় তিনি হাসপাতালে গিয়ে সৌরভকে দেখেও আসেন। এ ছাড়া হাসপাতালে গিয়েছিলেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, অরূপ বিশ্বাস, লক্ষ্মীরতন শুক্ল, রাজ্যসভার সাংসদ স্বপন দাশগুপ্ত প্রমুখ।

অন্য দিকে, দলের কেন্দ্রীয় নেতৃত্বের নির্দেশ পেয়ে হাসপাতালে পৌঁছে যান রাজ্য বিজেপির সহ সভাপতি প্রতাপ বন্দ্যোপাধ্যায়, রাকেশ সিংহ-সহ কয়েক জন। তাঁরা সেখানে দীর্ঘ ক্ষণ ছিলেন। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং মুকুল রায় ফোনে কথা বলেন সৌরভের দাদা স্নেহাশিসের সঙ্গে। সৌরভের দ্রুত আরোগ্য কামনা করে টুইটও করেন দিলীপবাবু এবং শুভেন্দু অধিকারী। বার বার খোঁজ নিতে থাকেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ স্বয়ং।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও