কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘আমিরের ঘটনা পাকিস্তানের ভাবমূর্তির জন্য নেতিবাচক’

বিডি নিউজ ২৪ পাকিস্তান প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০২০, ২১:১৩

‘টিম ম্যানেজমেন্টের সঙ্গে ঝামেলায়’ জড়িয়ে মোহাম্মদ আমিরের আচমকা অবসরের সিদ্ধান্তে নানা প্রতিক্রিয়া আসছে পাকিস্তানের সাবেক ক্রিকেটারদের কাছ থেকে। ইনজামাম-উল-হক যেমন মনে করছেন, এই পেসারের উচ্চ পর্যায়ে আগে অভিযোগ করা উচিত ছিল। তবে তার এই ঘটনায় পাকিস্তান ক্রিকেটের ভাবমূর্তি যে নষ্ট হচ্ছে, এতে কোনো সন্দেহ নেই সাবেক এই অধিনায়কের।

গত ১৭ ডিসেম্বর আন্তর্জাতিক ক্রিকেট ছাড়ার ঘোষণা দেন আমির। এমন সিদ্ধান্তের পেছনে সরাসরি দায় চাপান পাকিস্তান ক্রিকেট বোর্ডের বর্তমান ম্যানেজমেন্টের ওপর।

এরপর নিজের ইউটিউব চ্যানেলে ইনজামাম মন্তব্য করেছিলেন, হুট করে এই সিদ্ধান্ত নেওয়ায় ভবিষ্যতে পস্তাতে হবে আমিরকে। এবার লাহোরে বৃহস্পতিবার সংবাদমাধ্যমের সামনে তিনি বললেন, দেশের ক্রিকেটের ওপরের নেতিবাচক প্রভাবের শঙ্কার কথা।

“আমিরের সিদ্ধান্ত (অবসরের) পাকিস্তানের বোলিং শক্তির ওপর কী প্রভাব ফেলবে, এটা বিষয় নয়। কারণ জীবন থেমে থাকে না। তবে যে বিষয় আমাকে বেশি ভাবাচ্ছে তা হলো, এই জাতীয় ঘটনাগুলি আমাদের ক্রিকেট ও এর ভাবমূর্তির ওপর নেতিবাচক প্রভাব ফেলে। এমন ঘটনা না ঘটাই উত্তম।”

গত বছরের জুলাইয়ে টেস্ট ক্রিকেটকে বিদায় বলে দেন আমির। গুরুত্বপূর্ণ অস্ট্রেলিয়া সফরের ঠিক আগ মুহূর্তে তার সেই সিদ্ধান্ত বিপাকে ফেলেছিল পাকিস্তানকে। সেজন্য তখন সরাসরি তার সমালোচনা করেছিলেন মিসবাহ-উল-হক, ওয়াসিম আকরাম, ওয়াকার ইউনিসরা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও