কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পিটিয়ে ও পুড়িয়ে হত্যার মামলায় গ্রেফতার আরও এক

বাংলা ট্রিবিউন বুড়িমারী সীমান্ত, লালমনিরহাট প্রকাশিত: ২০ নভেম্বর ২০২০, ২১:২৭

লালমনিরহাট উপজেলার বুড়িমারী ইউনিয়নে গুজব ছড়িয়ে আবু ইউনুস মো. শহীদুন্নবী জুয়েল নামে এক ব্যক্তিকে পিটিয়ে নৃশংসভাবে হত্যার পর লাশ পুড়িয়ে ছাই করার মামলায় মো. রাসেল ইসলাম ওরফে রাজ বিশু (২২) নামে আরও এক আসামিকে গ্রেফতার করেছে পাটগ্রাম থানা ও ডিবি পুলিশের একটি যৌথ দল।

শুক্রবার (২০ নভেম্বর) বিকালে তাকে লালমনিরহাট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-৩ এর হাকিম ইকবাল হোসেনের আদালতে হাজির করে পাঁচ দিনের আবেদন করে ডিবি পুলিশ। পরে আদালত রবিবার (২২ নভেম্বর) রিমান্ড শুনানির দিন নির্ধারণ করে রাসেলকে কারাগারে পাঠানোর আদেশ দেন। লালমনিরহাট কোর্ট পুলিশের উপপরিদর্শক জাহিদ হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

এরআগে, বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় মো. রাসেল ইসলাম ওরফে রাজ বিশুকে (২২) পাটগ্রাম উপজেলার সরকারি কলেজ মোড় এলাকা থেকে গ্রেফতার করা হয়।

পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মোহন্ত এসব তথ্য নিশ্চিত করেছেন। পাটগ্রাম থানা ও লালমনিরহাট ডিবি পুলিশ জানায়, মো. রাসেল ইসলাম ওরফে রাজ বিশু (২২) বুড়িমারী ইউনিয়নের জুম্মাপাড়া এলাকার হামিদুল ইসলাম ওরফে ল্যাংড়া হামিদুলের ছেলে। রাসেল পুলিশের ওপর হামলা ও সরকারি কাজে বাধাদান মামলা, জুয়েল হত্যা মামলা ও বুড়িমারী ইউনিয়ন পরিষদ ভাঙচুর মামলার অজ্ঞাতনামা আসামিদের মধ্যে একজন। তাকে আটকের পর তিন মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও