কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

যুবলীগ নেতা জিল্লুর হত্যা মামলা ‘ষড়যন্ত্রমূলক’, দাবি বাহাউদ্দিন অনুসারীদের

প্রথম আলো কুমিল্লা জেলা প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২০, ১৮:০৪

কুমিল্লায় যুবলীগ নেতা জিল্লুর রহমান চৌধুরী হত্যাকাণ্ডের ঘটনায় দায়ের করা মামলাকে ‘মিথ্যা ও ষড়যন্ত্রমূলক’ হিসেবে আখ্যায়িত করেছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা-৬ আসনের সাংসদ আ ক ম বাহাউদ্দিনের অনুসারী আওয়ামী লীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতারা। তাঁরা এই হত্যাকাণ্ডের সঠিক তদন্ত করে মূল ঘাতকদের চিহ্নিত করার দাবি জানান। একই সঙ্গে এই হত্যাকাণ্ডকে ‘বেদনাদায়ক ও ঘৃণ্য’ উল্লেখ করে তীব্র নিন্দা জানান।

আজ রোববার বেলা সাড়ে ১১টায় কুমিল্লা ক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলন থেকে এই অভিযোগ করা হয়। সেখানে লিখিত বক্তব্য পাঠ করেন কুমিল্লার আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারিকুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক হাবিবুর আল আমিন সাদী ও কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান।

১১ নভেম্বর সকাল সাতটায় কুমিল্লা নগরের পুরান চৌয়ারা বাজার এলাকায় যুবলীগ নেতা ও গত সিটি করপোরেশন নির্বাচনে ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জিল্লুর রহমান চৌধুরীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়। এই ঘটনায় ১২ নভেম্বর সকালে নিহতের ছোট ভাই ইমরান হোসাইন চৌধুরী বাদী হয়ে ২৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১০-১৫ জনের বিরুদ্ধে সদর দক্ষিণ মডেল থানায় মামলা করেন। এই মামলায় সাংসদ আ ক ম বাহাউদ্দিনের অনুসারী হিসেবে পরিচিত কুমিল্লা মহানগর যুবলীগের আহ্বায়ক আবদুল্লাহ আল মাহমুদ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল ইসলাম ও আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ নিয়াজ পাভেলকেও আসামি করা হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও