কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আগামী বছর সব প্রস্তুতি নিয়েই হতে যাচ্ছে উইম্বলডন

বাংলা ট্রিবিউন যুক্তরাজ্য / ইংল্যান্ড প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২০, ২০:২৭

করোনায় এ বছর উইম্বলডন আয়োজিত হয়নি। বাতিল করা হয়েছিল যায় এবারের আসর। তবে আগামী বছর আর বাতিলের পথে হাঁটছে না ঘাসের কোর্টের এই চ্যাম্পিয়নশিপ। প্রয়োজন পড়লে দর্শক ছাড়াই রুদ্ধদ্বার অবস্থাতে টুর্নামেন্ট আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে অল ইংল্যান্ড ক্লাব।

দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর এবারই প্রথম টুর্নামন্টেটি বাতিল হয়েছিল। করোনার ভয়ে এবার প্রতিযোগিতা আয়োজন না করলেও আগামী বছর সব ধরনের প্রস্তুতি নিয়ে এগিয়ে যাওয়ার পরিকল্পনা রয়েছে আয়োজকদের। তবে সে প্রস্তুতিতে টুর্নামেন্ট বাতিলের কোনও সম্ভাবনাই নেই।

টুর্নামেন্টটিতে তিনটি ভিন্ন দৃশ্যপট রাখার পরিকল্পনা করা হয়েছে। সেগুলো হলো-আগামী বছর দর্শকপূর্ণ রেখে টুর্নামেন্ট হতে পারে, সীমিত দর্শকেও সেটি হতে পারে। পরিস্থিতি অনুকূল না হলে প্রয়োজনে দর্শক না রেখে রুদ্ধদ্বার অবস্থাতেও টুর্নামেন্ট আয়োজনের পরিকল্পনা রাখা হয়েছে।

অবশ্য এমনটি করতে বাধ্যই হচ্ছে আয়োজকরা। করোনার কারণে এ বছরের টেনিস মৌসুম বাজেভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। তার পরেও দর্শকহীন অবস্থায় মাঠে গড়িয়েছে ইউএস ওপেন। ফ্রেঞ্চ ওপেনতো সীমিত ১ হাজার দর্শক নিয়েই টুর্নামেন্ট আয়োজন করেছে। যদিও সূচি মে থেকে পিছিয়ে নেওয়া হয়েছিল সেপ্টেম্বরে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও