কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

স্বাস্থ্যের ১২ কর্মকর্তা-কর্মচারীকে দুদকে তলব

বিডি নিউজ ২৪ দুর্নীতি দমন কমিশন (দুদক) কার্যালয় প্রকাশিত: ০৮ অক্টোবর ২০২০, ১৮:০২

‘সিন্ডিকেট’ করে দুর্নীতি ও অনিয়মের মাধ্যমে বিপুল বিত্ত-বৈভবের মালিক হওয়া স্বাস্থ্য অধিদপ্তরে কর্মরত ১২ কর্মকর্তা-কর্মচারীকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বৃহস্পতিবার কমিশনের উপ-পরিচালক ও স্বাস্থ্যখাতের দুর্নীতি সংক্রান্ত অনুসন্ধান দলের প্রধান মো. সামছুল আলমের স্বাক্ষরে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকের কাছে পাঠানো এক নোটিসে তাদের তলব করা হয়।

দুদকের পরিচালক (জনসংযোগ) প্রনব কুমার ভট্টাচার্য্য বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, আগামী ১৩, ১৪ ও ১৫ অক্টোবর ওই ১২ কর্মকর্তা কর্মচারীকে রাজধানীর সেগুনবাগিচায় কমিশনের প্রধান কার্যালয়ে আসতে বলা হয়েছে।

নির্ধারিত সময় ওইসব কর্মকর্তা-কর্মচারীকে দুদকের উপস্থিত হওয়ার জন্য স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকের সহযোগিতা চেয়ে নোটিসে বলা হয়, সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীরা যেন তার নিজের ও স্ত্রীর নামে থাকা পাসপোর্ট, এনআইডি ও আয়কর রিটার্নের অনুলিপি সঙ্গে করে নিয়ে আসেন।

যাদেরকে তলব করা হয়েছে তারা হলেন- স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার মো. রুহুল আমিন, প্রধান সহকারী জাহাঙ্গীর হোসের হাওলাদার, অধিদপ্তরের ব্যক্তিগত কর্মকর্তা মো. শাহজাহান ফকির ও আবু সোহেল। তাদেরকে ১৩ অক্টোবর সকালে কমিশনে হাজির হতে বলা হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও