কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দুই এতিম যুবককে নির্যাতনের অভিযোগ চার ডিবি পুলিশ সদস্যের বিরুদ্ধে

সময় টিভি প্রকাশিত: ০৪ জুলাই ২০২০, ২৩:২৯

মাদারীপুরের শিবচরে জেলার গোয়েন্দা পুলিশের (ডিবি) হাতে নির্যাতনের শিকার হয়েছে এতিম দুই যুবক। মাদক দিয়ে ফাঁসাতে গিয়ে ব্যর্থ হয়ে এ নির্যাতন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার (০৩ জুলাই) দুপুর ২টার দিকে শিবচর উপজেলার সন্ন্যাসীরচর ইউনিয়নের কাজীকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার দুই যুবক হলেন- মাদারীপুরের শিবচর উপজেলার সন্ন্যাসীরচর ইউনিয়নের কাজীকান্দি গ্রামের মৃত সামচুউদ্দিন হাওলাদারের আলী হোসেন (২৮) ও খুলনার জেলার রূপশা উপজেলার লবনচোরা গ্রামের নজরুল ইসলাম ছেলে রুবেল হোসেন (২৪)। আলী রাজধানী ঢাকায় বাসগাড়ি চালায় এবং রুবেল তার সহযোগি। করোনায় কাজ না থাকায় তারা দুইজনে বেশ কিছুদিন ধরে মাদারীপুরে গ্রামের বাড়ি আসেন। ভুক্তভোগী ও প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, শুক্রবার (৩ জুলাই) দুপুরে শিবচরের সন্ন্যাসীরচর ইউনিয়নের কাজীকান্দি এলাকায় চায়ের দোকানে বসে আড্ডা দিচ্ছিল আলী হোসেন ও রুবেল।

হঠাৎ সেখানে হানা দেয় মাদারীপুর জেলা গোয়েন্দা পুলিশের এএসআই আল আমিন খন্দকার ও এএসআই শাহীনসহ দুইজন কনস্টেবল। পরে আলী হোসেন ও রুবেলের দেহে তল্লাসী চালায় ডিবি পুলিশের সদস্যরা। তল্লাশি করে কিছু না পেয়ে ইয়াবা ও গাঁজার ছোট  ছোট দুটি প্যাকেট হাতে ধরিয়ে ফাঁসাতে চান ডিবির ওই চার সদস্য।

পরবর্তীতে আলী হোসেনের পটেকে থাকা গাড়ির ড্রাইভিং লাইসেন্স নিয়ে তা ভেঙ্গে ফেলে এএসআই আল আমিন তার সহযোগিরা। এতেও ক্ষ্যান্ত হননি গোয়েন্দা পুলিশের সদস্যরা। পরে আলী ও রুবেলকে মাটিতে ফেলে পা দিয়ে লাথি দেয় এবং কিল ঘুষি দেন তারা। একপর্যায়ে ওই দুই যুবকের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে স্থানীয়দের তোপেড় মুখে পড়ে তা ব্যর্থ হয়।

পরবর্তীতে সেখান থেকে ডিবির চার সদস্য চলে আসেন। ভুক্তভোগী আলী হোসেন অভিযোগ করে বলেন, করোনার মধ্যে কাজ হারিয়ে গ্রামের বাড়ি চলে আসি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও