কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আপনার রাশি

প্রথম আলো প্রকাশিত: ০৪ জুলাই ২০২০, ১১:০০

আপনি নিজেই আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমি ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা-জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করেছি।

মেষ ২১ মার্চ-২০ এপ্রিল। ভর # ৬শিল্পী মাহমুদ-উন-নবীর কণ্ঠটা খাদে গেলে গমগম করে উঠত। করাচিতে একবার মেহেদী হাসান তাঁর কণ্ঠনালিতে হাত রেখে বলেছিলেন, তোর গলার বেজটা পেলে আমি দুনিয়া ফাটিয়ে দিতাম! অবশ্য ওটা ছাড়াই তিনি দুনিয়া ফাটাতে পেরেছিলেন। প্রিয় মেষ, আপনার যা আছে, তা–ই নিয়েই আপনি মাঠে নামুন। নিষ্ঠা এবং বিশ্বাস থাকলে আপনার লক্ষ্য অর্জিত হবে নিশ্চয়ই, কাজ যেটাই হোক। বৃষ ২১ এপ্রিল-২১ মে। ভর # ১ ফেসবুকে প্রায়ই দেখি, তিনি কান্না করলেন। তাহলে এঁরা কেন লেখেন না, তিনি হাসা করলেন? কেন রে বাবা, তিনি কাঁদলেন বললেই কি যথেষ্ট হয় না? প্রিয় অপ্রিয় জনপ্রিয় বৃষ, ভাষাটা শুদ্ধভাবে ব্যবহার করুন। সুরুচি আপনার বৈশিষ্ট্য, এটা ভুলে যাবেন না যেন।

মিথুন ২২ মে-২১ জুন। ভর # ৬ আপনি কী পারেন, আর কী পারেন না, তা মুখে বলার দরকার নেই। করে দেখিয়ে দিন। নিন্দুকেরা বিলকুল চুপ হয়ে যাবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও