কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আসিফ আকবরের বিরুদ্ধে গায়িকার মানহানির মামলা

বার্তা২৪ প্রকাশিত: ০৪ জুলাই ২০২০, ০৯:৩৪

ফেসবুকে ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে গায়ক আসিফ আকবরের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন গায়িকা দিনাত জাহান মুন্নি। গেলো ২ জুলাই তিনি হাতিরঝিল থানায় এই মামলা করেন বলে জানা যায়।

মামলা প্রসঙ্গে মুন্নি গণমাধ্যমকে জানিয়েছেন, কয়েক দিন ধরে আমাকে নিয়ে ফেসবুকে ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস দিয়ে যাচ্ছেন আসিফ। সেখানে তাঁর ভক্তরা আমাকে নিয়ে বাজে মন্তব্য করেই যাচ্ছেন। ছেলে-মেয়ে, আত্মীয়-স্বজন নিয়ে সমাজে বসবাস করি, এভাবে চলতে থাকলে সবাই ভেবে নেবে আসিফের বক্তব্যই ঠিক! তাই পদক্ষেপ নিয়েছি। আইনের প্রতি বরাবরই শ্রদ্ধাশীল আমি।

মানহানির মামলা করার আগে মুন্নি সাইবার ক্রাইম অফিসে অভিযোগ জানাতে গেলে তাকে হাতিরঝিল থানায় পাঠানো হয়। এছাড়া তিনি গণমাধ্যমে দাবি করেছেন, আসিফকে সতর্ক করেছেন সাইবার ক্রাইমের ঊর্ধ্বতন কর্মকর্তারা। তবে উল্টো আসিফ বলেছেন, পারলে কিছু করে দেখাতে।

এই প্রসঙ্গে আসিফ আকবরের ভাষ্য, মুন্নিকে নিয়ে সরাসরি কোনো স্ট্যাটাস দিইনি। তিনি কেন নিজেকে জড়িয়ে নিলেন? জেল খাটার অভিজ্ঞতা আমার আছে। তবে বিশ্বাসঘাতকদের চেহারা কেমন হয় মানুষকে সেটা দেখাতে চাই। সব প্রশ্নের উত্তর রেডি, সাক্ষীও রেখেছি সলিড। কিছু চমকও থাকছে। গতবারের মতো একচেটিয়া সুযোগ আর কেউ পাবে না।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও