কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

'বিয়ের প্রথম ৬ মাসে মাত্র ২১ দিন একসঙ্গে ছিলাম'

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ০২ জুলাই ২০২০, ১৯:০৮

বিনোদনের দুই জগতের দুই তারকা আনুশকা শর্মা ও বিরাট কোহলি। তাদের বিয়ে ছিল বলিউডের অন্যতম আলোচিত ঘটনা। অভিনেত্রী ও প্রযোজক আনুশকা শর্মা জানিয়েছেন, বিয়ের প্রথম ছয় মাসে মাত্র ২১ দিন তার ক্রিকেটার স্বামীর সঙ্গে একসাথে থাকতে পেরেছিলেন।

প্রতিটি মুহূর্তই যে মহামূল্যবান তা হাড়ে হাড়ে উপলব্ধি করেছেন আনুশকা ও বিরাট। আনুশকা তার অভিনয়ে আর বিরাট তার ক্রিকেট নিয়ে মহাব্যস্ত। দুই আকাশের দুই তারকার সম্মিলন ঘটা যে কতটা বিরল ছিল তা সম্প্রতি জানিয়েছেন অভিনেত্রী।

শত ব্যস্ততার মধ্যেও সময় চুরি করে বের করা আর সঙ্গীর সান্নিধ্য পেতে ছুটে যাওয়ার কষ্ট থেকে এই তারকা দম্পতিকে মুক্তি দিয়েছে কোয়ারেন্টিন। ভোগ ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে সম্প্রতি এমনই কথা জানিয়েছেন অভিনেত্রী আনুশকা।

আনুশকা শর্মা বলেন, লোকে মনে করতো যখন বিরাট আমার সঙ্গে দেখা করতে আসত বা আমি তার কাছে যেতাম সেটা শুধু আমাদের ছুটির মধ্যেই হতো। না, সেটা নয়। আমাদের কেউ না কেউ কাজের মধ্যে থাকতামই। প্রকৃতপক্ষে আমাদের বিয়ের পর প্রথম ছয় মাসে আমরা একসঙ্গে থাকতে পেরেছিলাম মাত্র ২১ দিন। হ্যাঁ, সত্যিই আমি গুনেছি। তাই যখন আমি এক দেশ থেকে আরেক দেশে তার সঙ্গে দেখা করতে যেতাম, এটা শুধু একসাথে থাকা-খাওয়ার ব্যাপার ছিল না। এটা আমাদের জন্য মহামূল্যবান সময় ছিল।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও