কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মৃত্যুকে ভয় পান, বলেছিলেন সুশান্ত

বাংলাদেশ প্রতিদিন প্রকাশিত: ২৪ জুন ২০২০, ১২:৪৪

বলিউডের নবীন তারকা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় স্তব্ধ গোটা ভারত। প্রণোচ্ছ্বল অভিনেতার মৃত্যু মেনে নিতে পারেননি অনেকেই। শোকাহত তার ভক্তরাও। সহকর্মী থেকে পরিবার- প্রিয় সুশান্ত সিং রাজপুতকে হারিয়ে সবাই ব্যথিত। এদিকে সুশান্তের মৃত্যুর পর সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে এই বলিউড তারকা বলেছিলেন, তিনি মৃত্যুকে ভয় পান।

ভিডিওটি কয়েক বছরের পুরনো। সেই ভিডিওতে সুশান্তকে প্রশ্ন করা হয়েছিল, ‘তুমি তাহলে কোনও কিছুতেই ভয় পাও না’? একটু সময় নিয়ে অভিনেতা উত্তর দিয়েছিলেন,'সম্ভবত মৃত্যুকে'। কারণ হিসেবে সুশান্ত বলেছিলেন, 'আমি মোটে তিন ঘণ্টা ঘুমাই। তখন আমি জানি না যে আমি কে! যখন আপনি নিজেকেই চিনতে না পারবেন, ধরে নেবেন সেটা কিন্তু একটু ভয়ের। এই নিজেকে না চেনা কোনও সাধারণ লক্ষণ নয়। আমি মনে করি আমরা মারা যাওয়ার পরও এই একই ব্যাপার ঘটে চলে আমাদের সঙ্গে।' সুশান্তের দেওয়া এই উত্তরই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

এদিকে, বন্ধু থেকে আত্মীয় সকলেই একবাক্যে স্বীকার করেছেন সুশান্ত ছিলেন অলরাউন্ডার। আত্মহত্যার মতো একটা সিদ্ধান্ত তিনি নিতেই পারেন না। সুশান্তের মৃত্যুর পর জোরদার হয় বলিউডের স্বজনপোষণ বিতর্ক। এমনকি বিহার আদালতে মামলা দায়ের হয় সালমান খান, একতা কাপুর, করন জোহর, যশরাজ ফিল্মসের বিরুদ্ধে। কাঠগোড়ায় তোলা হয় সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকেও।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও