কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আর হবে না ‘কফি উইথ করণ’?

এনটিভি প্রকাশিত: ২৩ জুন ২০২০, ২২:০০

বলিউডে স্বজনপোষণ আলোচনা তুঙ্গে। বহু আগে থেকে অভিনেত্রী কঙ্গনা রনৌত নির্মাতা-প্রযোজক ও জনপ্রিয়-বিতর্কিত টিভি রিয়েলিটি শো ‘কফি উইথ করণ’ সঞ্চালক করণ জোহরের সমালোচনায় মুখর। সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর স্বজনপোষণ প্রসঙ্গ আরো জোরালো হয়ে উঠেছে। অন্তর্জালে অনেকে প্রকাশ্যে করণের বিরুদ্ধে মুখ খুলেছেন। এ প্রশ্নও উঠেছে, তবে কি চিরতরে বন্ধ হয়ে যাচ্ছে এই শো?


ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবরে বলা হয়েছে, সুশান্তের মৃত্যুর পর স্বজনপ্রীতি ও বলিউডের এলিট ক্লাব বিতর্ক তুঙ্গে। অন্তর্জালবাসীর একাংশের অভিযোগ, বলিউডে স্বজনপ্রীতি চরমে ওঠার কেন্দ্রে রয়েছেন করণ জোহর। নতুন খবর, করণ জোহরের সবচেয়ে আলোচিত চ্যাট-শো ‘কফি উইথ করণ’-এর ষষ্ঠ মৌসুম নাকি আর হচ্ছে না। আরেক বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম পিঙ্কভিলার উদ্ধৃতি দিয়ে এ খবর জানানো হয় প্রতিবেদনে।

পিঙ্কভিলার প্রতিবেদন অনুযায়ী, করণের চ্যাট-শো চিরতরে বন্ধ হতে পারে। একটি সূত্র পোর্টালটিকে বলেছে, ‘চলমান বিতর্কের কারণে চ্যানেল সিদ্ধান্ত নিয়েছে, সহসাই ষষ্ঠ মৌসুমের শুট হচ্ছে না। চ্যানেলটি তাদের মত জানিয়েছে এবং নতুন মৌসুম সম্পর্কে সজাগ। যদি শুরু হয়, তবে সামাজিক যোগাযোগমাধ্যম ও দর্শকের তোপের মুখে পড়তে হবে।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও