কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

লাথি খেয়েও খুশি হ্যাজার্ড

প্রথম আলো প্রকাশিত: ১৫ জুন ২০২০, ১৬:৩৭

দীর্ঘ দিন পর মাঠে ফিরেছে রিয়াল মাদ্রিদ। গতকাল এইবারকে হরের মাঠে ৩-১ গোলে হারিয়েছে তারা। রিয়াল মাদ্রিদের চেয়ে বেশি অপেক্ষায় রেখেছিলেন এডেন হ্যাজার্ড। বেলজিয়ান উইঙ্গার যে সেই ফেব্রুয়ারি থেকেই রিয়ালের স্কোয়াড থেকে নাম কাটিয়ে রেখেছেন চোটে পড়ে। গতকাল হ্যাজার্ড প্রত্যাবর্তনেও 'সাদর সম্ভাষণ' জানিয়েছে প্রতিপক্ষ। একের পর এক কড়া ট্যাকল কড়া হয়েছে তাঁকে। তবু ফিরতে পেরেই খুশি হ্যাজার্ড। প্রথমার্ধেই তিন গোলে এগিয়ে গিয়েছিল রিয়াল।

এর মাঝে অধিনায়ক রামোস আর সহঅধিনায়ক মার্সেলোর গোলে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন হ্যাজার্ড। নিজের সবচেয়ে বড় অস্ত্রকে দারুণ অবস্থায় ফিরতে দেখে তাই তৃপ্ত জিদান, 'আমরা জানি এডেনের এখনো পুরো ম্যাচ খেলার ছন্দ পেতে সময় লাগবে। সে এক ঘন্টার মতো খেলেছে এবং ভালো খেলেছে।

ওরা (প্রতিপক্ষ) ওর পায়ে আঘাত করেছে। একটু ভয় পেয়েছিলাম। কিন্তু এটাই ফুটবল। বিরতির সময় সে বলেছে সমস্যা নেই। ফিরতে পেরেই খুশি সে এমনকি তাকে লাথি মারছে এতেও খুশি। সে ভভয় পায়নি। মাঠে যা করেছে তাতে খুশি সে, আমরাও।' প্রথমার্ধেই ৩ গোলে এগিয়ে গেলেও দ্বিতীয়ার্ধে কষ্ট করতে হয়েছে রিয়ালকে। এ সময়টা মাঠে নিয়ন্ত্রণ ছিল এইবারের। কাল পাঁচ বদলি নামাতে হয়েছে জিদানকে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও