কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সরকারের নিয়ম-নীতি মেনে আমি কোয়ারেন্টিনে রয়েছি: ডা. ফেরদৌস

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ১২ জুন ২০২০, ২৩:৫২

ঢাকা: সরকারের নিয়ম ও নীতি মেনে কোয়ারেন্টিনে রয়েছেন বলে জানিয়েছেন নিউইয়র্ক থেকে বাংলাদেশে আসা আলোচিত মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার ফেরদৌস খন্দকার।  শুক্রবার (১২ জুন) রাত পৌনে ১১টার দিকে নিজস্ব ফেসবুক পেজে একটি স্ট্যাটাসের মাধ্যমে তিনি এ কথা বলেন।  ফেসবুকে স্ট্যাটাসে ডা. ফেরদৌস খন্দকার লেখেন, আমি ভালো আছি।

প্রিয় দেশবাসী, শুভেচ্ছা নেবেন। সরকারের নিয়ম ও নীতি মেনে আমি কোয়ারেন্টিনে রয়েছি। আজ পঞ্চম দিন চলছে। আমাকে যেখানে রাখা হয়েছে, সেখানে আমি খুব ভালো আছি। থাকার ব্যবস্থা বেশ আরামদায়ক; খাওয়া দাওয়াও বেশ ভালো। বই পড়ে, করোনাবিষয়ক পড়াশোনা করে, আমার সময় কাটছে।

আমাকে যারা দেখভাল করছেন, তারা সবাই মানুষ হিসেবে দারুণ এবং অনেক ভালো। যেমনটি বাংলাদেশের বেশিরভাগ মানুষ। ফলে কোন দিক থেকেই আমার কোন অসুবিধা হচ্ছে না।

এই মুহূর্তে আমার পাশে থাকা মানুষগুলো আমাকে যথেষ্ট সম্মান ও যত্ন করছেন। তাদের ব্যাপারে আমি মুগ্ধ। তারা করোনাকালীন সময়ে আমার কাজের ও ভিডিও’র ফলোয়ার ছিলেন। এমনকি তাদের পরিবারও আমার পাশে দাঁড়িয়েছেন। প্রয়োজনীয় সবকিছু দেওয়া হচ্ছে আমাকে। তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

তিনি আরও লেখেন, বাংলাদেশের আপামর মানুষের ভালোবাসা আমি পেয়েছি। এক জীবনে এর চেয়ে বেশি কিছু একজন মানুষের পাওয়ার থাকে না। উপরে মহান আল্লাহ রয়েছেন, তিনি মহান। মাননীয় প্রধানমন্ত্রী, আমাদের নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উপর আমার পূর্ণ আস্থা সবসময়ই ছিল, আছে, থাকবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও