কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বাসা থেকে সংসদ অধিবেশনে অংশ নেয়ার প্রস্তাব, নাকচ করলেন প্রধানমন্ত্রী

বণিক বার্তা প্রকাশিত: ১০ জুন ২০২০, ২৩:০০

নভেল করোনাভাইরাসে কারণে উদ্ভূত পরিস্থিতিতেও গুরুত্বপূর্ণ বাজেট অধিবেশন শুরু হয়েছে। আজ বুধবার (১০ জুন) অধিবেশনের শুরুর দিনে শোক প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভিডিও কলের মাধ্যমে অধিবেশনে যোগ দেয়ার প্রস্তাব দিয়েছেন। তবে প্রধানমন্ত্রী এই প্রস্তাব নাকচ করে দিয়েছেন।

শোক প্রস্তাবে অংশ নিয়ে বক্তব্য কালে করোনাভাইরাসের প্রসঙ্গ টেনে মসিউর রহমান রাঙ্গা বলেন, ‘আমরা বাজে একটা অবস্থার মধ্য দিয়ে যাচ্ছি।’ বিরোধী দলের এই সংসদ সদস্য তিনটি দেশের নাম উল্লেখ করে বলেন, ‘আমি যুক্তরাজ্য, নিউজিল্যান্ড ও কানাডা তিনটি দেশের কথা জানি। তারা ভার্চুয়াল পদ্ধতিতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তারা সংসদ পরিচালনা করছে। তারা অনেকেই (সংসদে) আসেন না। সংসদ সদস্য হিসেবে আমাদের সংসদে আসতে অসুবিধা নেই।

আমরা যেহেতু জোটবদ্ধ হয়ে নির্বাচন করেছি, সেই সূত্রে বলতে চাই, প্রধানমন্ত্রী শেখ হাসিনা না (সংসদে) আসলেও কিন্তু... উনি যদি ভিডিও কনফারেন্সের মাধ্যমে বাড়িতে থেকে যদি কথা বলতেন আমরা নিশ্চিন্ত হতাম, দেশের যে উন্নয়ন কর্মকাণ্ড চলছে এগুলো কোনো না কোনো একদিন আমরা করতে পারব।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও