কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ক্ষমা চেয়েও পার পাচ্ছেন না একতা

কালের কণ্ঠ প্রকাশিত: ১০ জুন ২০২০, ১০:৩৭

বলিউডের একতা কাপুর প্রযোজিত নামকরা একটি ওয়েব সিরিজ নিয়ে চলছে তুমুল বিতর্ক। ছোট ও বড় পর্দার জনপ্রিয় প্রযোজক ও নির্মাতা এই ওয়েব সিরিজে নগ্নতাকে কেন্দ্র করে ধর্ষণের হুমকি পর্যন্ত পেয়েছেন। আবার একপক্ষ মামলা করেছে যে, এই সিরিজে নাকি ভারতীয় সেনাবাহিনীকে কটাক্ষ করা হয়েছে।

এই সিরিজ যেসব ভারতীয়দের আহত করেছে, তাদের কাছে একতা কাপুর ক্ষমা চেয়ে এক দীর্ঘ বিবৃতি দিয়েছেন। একতা কাপুর বলেন, ‘হ্যাঁ, একটা এফআরআই হয়েছে আমার বিরুদ্ধে। যাদের অনুভূতি আহত হয়েছে তাদের কাছে আমি ক্ষমা চাচ্ছি। কাউকে আহত করা আমার উদ্দেশ্য না। আমি কেবল মানুষকে বিনোদন দেওয়ার জন্য কনটেন্ট বানাই। আমি একজন গর্বিত ভারতীয়, ভারতীয় সেনাবাহিনীকে ছোট করার তো কোনো প্রশ্নই আসে না। তারপরও যারা আহত হয়েছেন, আমি শুধু বলতে চাই, কাউকে আহত করা আমাদের উদ্দেশ্য না।’

৪৫ বছর বয়সী প্রভাবশালী এই প্রযোজক আরও বলেন, ‘সিরিজে নাকি যৌনদৃশ্য দেখানো হয়েছে। আর সেজন্য আমি একের পর এক ধর্ষণের হুমকি পাচ্ছি সামাজিক যোগাযোগমাধ্যমে। প্রতিনিয়ত সাইবার বুলিংয়ের শিকার হচ্ছি। আমার ৭১ বছর বয়সী মাকেও ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে। তারমানে আমরা জানলাম, যৌনতা খুবই খারাপ বিষয়। কিন্তু ধর্ষণ ভালো।’ একতা কাপুর বলেন, ‘পর্দার একটা কাল্পনিক চরিত্রের জন্য আমাকে এই অবস্থার ভিতর দিয়ে যেতে হচ্ছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও