কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আবরার হত্যা : ভার্চুয়াল আদালতে চার আসামির জামিন নাকচ

এনটিভি প্রকাশিত: ০৭ জুন ২০২০, ২০:৫০

বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদকে পিটিয়ে হত্যা মামলায় চার আসামির জামিন নাকচ করেছেন ভার্চুয়াল আদালত। আজ রোববার ঢাকার দ্রুতবিচার ট্রাইব্যুনাল-১-এর ভার্চুয়াল কোর্টের বিচারক আবু জাফর কামরুজ্জামান এই আদেশ দেন।যাদের জামিন নাকচ হয়েছে তাঁরা হলেন বুয়েট ছাত্রলীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাসেল, বহিষ্কৃত যুগ্ম সাধারণ সম্পাদক মুহতামিম ফুয়াদ, মোর্শেদ অমত্য ইসলাম ও এস এম মাহমুদ সেতু।

আসামিদের পক্ষে আইনজীবী ফারুক আহাম্মদ এ বিষয়ে এনটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, আসামিদের পক্ষে ভার্চুয়াল আদালতে জামিনের আবেদন করা হলে বিচারক তা নাকচ করে দেন।

ফারুক বলেন, গত ২ জুন বহিষ্কৃত বুয়েট ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক মেফতাহুল ইসলাম জিয়নের জামিনের আবেদন করা হলে তাও নাকচ করেন আদালত।

মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক (নিরস্ত্র) মো. ওয়াহিদুজ্জামান ২৫ জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। গত বছরের ১৮ নভেম্বর ডিবি পুলিশের দেওয়া অভিযোগপত্র গ্রহণ করেন আদালত।

এর আগে সিএমএম আদালত মোর্শেদ অমত্য ইসলাম, মুহাম্মদ মোর্শেদ-উজ-জামান মণ্ডল ওরফে জিসান, এহতেশামুল রাব্বি ওরফে তানিম ও মুজতবা রাফিদ পলাতক থাকায় আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। পলাতক আসামিদের গ্রেপ্তার-সংক্রান্ত তামিল প্রতিবেদন দাখিলের জন্য ৩ ডিসেম্বর তারিখ ধার্য করেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও