কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

চিকিৎসা না দিয়েই হাসপাতালের বিল ৭৫ হাজার টাকা!

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ০৭ জুন ২০২০, ০৭:৪২

তিনদিন হয় আজো ডাক্তার আসেনি। রোগীর কী অবস্থা, তাও জানায়নি। জিজ্ঞেস করলে বলেন, ডাক্তার আসছে না। এক রাত সিসিইউতে, এক রাত কেবিনে। বিল ৭৫ হাজার।

বানোয়াট কথা বলে ভর্তি করে রোগী মারা যাওয়ার উপক্রম। রোগী মারা গেলে ক্ষতিপূরণ কে দেবে? সিলেটের বেসরকারি হাসপাতাল মাউন্ট অ্যাডোরার বিরুদ্ধে এমন অভিযোগ রোগীর স্বজন সাবেক ব্যাংক কর্মকর্তা গোলাপ মিয়ার।

অবশেষে তিন দিনের মাথায় গুরুতর অবস্থায় ৪৫ হাজার টাকা আইসিইউ অ্যাম্বুলেন্স ভাড়া করে ঢাকায় নিয়ে রওয়ানা হয়েছেন তিনি। যাওয়ার আগে প্রতিবেশি এক চিকিৎসকের জিম্মায় ২০ হাজার টাকা বিল পরিশোধ করে হাসপাতাল থেকে রোগী বের করেন। এখনো ৫৪ হাজার ৩৭৫ টাকা রোগীর কাছে পাওনা হাসপাতালটি।

রোগীর অভিভাবক সাবেক ব্যাংক কর্মকর্তা গোলাপ মিয়া বলেন, হাসপাতালে ভর্তির আগে আমরা খোঁজ খবর নেই। অভ্যর্থনা শাখা থেকে বলা হয় কিডনি রোগের চিকিৎসক ডা. আলমগীর চৌধুরীসহ বিশেষজ্ঞ চিকিৎসকরা হাসপাতালে নিয়মিত রোগী দেখেন। আপনারা আগে ভর্তি করেন। ভর্তির পর রোগী একদিন সিসিইউতে এবং একদিন কেবিনে রাখা হয়। আমরা ওষুধ পথ্য সব কিনে দেই। শনিবার (৬ জুন) তিনদিন পরও কোনো চিকিৎসক দেখাতে পারেননি হাসপাতাল কর্তৃপক্ষ। পরে বলা হয় ডা. আলমগীর চৌধুরীকে পাওয়া যাবে না। নেফ্রলজির ডা. নাজমুস সাকিবকে পাওয়া যাবে। কিন্তু তাকেও আনতে ব্যর্থ হন তারা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও