কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

করোনা জয়ী সাংবাদিকের গল্প

ঢাকা টাইমস প্রকাশিত: ০৫ জুন ২০২০, ২২:৩১

করোনাজয়ী আত্মপ্রত্যয়ী এক সাংবাদিক দৃঢ় মনোবলের সাথে জয় করেছেন কোভিড-১৯। জানিয়েছেন সেই কাহিনি। তিনি হলেন মির্জাপুর প্রেসক্লাবের সভাপতি ও ঢাকাটাইমস পত্রিকার টাঙ্গাইলের মির্জাপুর প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন।হাসপাতালে না গিয়ে বাসায় আইসোলেশনে থেকে কীভাবে করোনা জয় করলেন, সেই গল্প শুনিয়েছেন তিনি ।যা পাঠকদের উদ্দেশ্যে তুলে ধরা হলো-

উপসর্গ না থাকলেও গত ১১ মে উপজেলা পরিষদ ও প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে স্বপ্রণোদিত হয়ে করোনা পরীক্ষার নমুনা দেন জাহাঙ্গীর হোসেন। ১৪ মে পাওয়া রিপোর্টে জানতে পারেন তিনি করোনা পজিটিভ। কোনো হাসপাতালে যাননি তিনি। ডাক্তারের পরামর্শ নিয়ে বাসায় আইসোলেশনে থেকে আজ তিনি করোনামুক্ত। গত ২৩ ও ২৯ মে পরপর দুইটি নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসায় এখন তিনি পুরোপুরি সুস্থ। আত্মবিশ্বাস থাকলে ঘরে থেকেও করোনা মুক্তি পাওয়া সম্ভব বলে জানান তিনি।

তিনি বলেন, আমি একজন গণমাধ্যমকর্মী। ভাইরাসটি কিভাবে আমার শরীরে সংক্রমিত হলো তা আমি বলতে পারব না। যে কোন জায়গা থেকেই হতে পারে। এই ভাইরাসটির একটি বিশেষ্যত্ব একেকজনের শরীরে একেক রকম। আমার শরীরে তেমন কোন উপসর্গ দেখা দেয়নি,তবে হালকা গলা ব্যথা ছিল।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও