কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

প্রিয়াঙ্কাকে ভণ্ড বলে সমালোচনায় মুখর নেটিজেনরা

ঢাকা টাইমস প্রকাশিত: ০২ জুন ২০২০, ১১:২৫

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া সামাজিক মাধ্যমে কড়া সমালোচনার মুখে পড়েছেন। যুক্তরাষ্ট্রের এক পুলিশ অফিসের দ্বারা কৃষ্ণাঙ্গ যুবক জর্জ ফ্লয়েডের মৃত্যু নিয়ে সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছেন প্রিয়াংকা তারপরই নেটিজেনদের তোপের মুখে পড়েছেন তিনি।

জর্জ ফ্লয়েডের মৃত্যু নিয়ে 'আমি নিঃশ্বাস নিতে পারছি না' এমন একটি লেখার ছবিসহ প্রিয়াংকা পোস্টে লিখেছেন, অনেক কাজ করার দরকার আছে এবং এটি আন্তর্জাতিক স্তরে পৃথক স্তরে শুরু করা দরকার। আমাদের নিজেদের শিক্ষিত করার এবং এই ঘৃণার অবসান ঘটাতে দায়বদ্ধ। মার্কিন যুক্তরাষ্ট্রসহ সারা বিশ্বে এই ঘটনার সমাপ্তি হওয়া দরকার। আপনি যেখানেই থাকুন না কেন, আপনার পরিস্থিতি যাই হোক না কেন, কারোরই এমন মৃত্যু সঠিক নয়, বিশেষত অন্যের হাতে তার ত্বকের রঙের কারণে। ২৫ মে জর্জ ফ্লয়েডকে এক মিনিয়াপলিস পুলিশ অফিসার ঘাড়ে চাপ দিলে মারা গিয়েছিলেন। তিনি সেখানেই শুয়েছিলেন, নিজের জীবনের জন্য লড়াই করেছিলেন, শ্বাস নিতে লড়াই করেছেন এবং অন্যান্য কর্মকর্তারা সেখানে দাঁড়িয়ে দেখেন। এই কর্মকর্তার বিরুদ্ধে এখন হত্যার অভিযোগ আনা হয়েছে। জর্জ, আমি আপনার পরিবারের জন্য প্রার্থনা করছি।

প্রিয়াংকার এমন পোস্টের পরই নেটিজেনরা ভণ্ড বলে উল্লেখ করেন। তারা তার সমালোচনা করে বলেন, ভারতে সংখ্যালঘু নির্যাতনের ঘটনা হরহামেশা ঘটলেও সেটি নিয়ে প্রিয়াংকার মাথা ব্যাথা নেই। তিনি নিজের দেশের বিষয়ে সোচ্চার না হয়ে যুক্তরাষ্ট্রের ঘটনায় সোচ্চার হয়েছেন। নেটিজেনরা তার সমালোচনা করে বলেছেন, ভারতে দলিত ও মুসলিমদের ওপর নির্যাতনের বহু ঘটনা ঘটলেও নীরব থাকেন প্রিয়াংকা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও