কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

করোনায় আক্রান্ত ৩৪৯ আনসার সদস্য, সুস্থ ১৫৫

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০২ জুন ২০২০, ০৮:২৪

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে দেশ ও মানুষের সেবা দিতে গিয়ে সোমবার (১ জুন) বিকেল ৫টা পর্যন্ত বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৩৪৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। নতুন করে গত ২৪ ঘণ্টায় একজন আনসার কমান্ডারসহ আক্রান্ত হয়েছেন দুজন। তবে সুস্থতার হার বাড়ছে। গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ১৬ জনসহ মোট সুস্থ ১৫৫ জন। সোমবার (১ জুন) রাতে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদর দফতর থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

এ ব্যাপারে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপ-পরিচালক (যোগাযোগ) মেহেনাজ তাবাসসুম রেবিন জানান, বাহিনীর একজন ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিভিন্ন পর্যায়ের ৩৪৯ জন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ঢাকায় আক্রান্ত হয়েছেন ২৮৮ জন এবং ঢাকার বাইরে আক্রান্ত হয়েছেন ৬১ জন। আক্রান্তদের মধ্যে রয়েছেন বাহিনীর উপ-মহাপরিচালক একজন, ১০৪ জন ব্যাটালিয়ন আনসার, ২৩৮ জন অঙ্গীভূত আনসার, একজন বিশেষ আনসার, একজন সিগন্যাল অপারেটর, একজন নার্সিং সহকারী, দুজন মহিলা আনসার, একজন ভিডিপি সদস্য এবং একজন আনসার কমান্ডার।

উল্লেখ্য, আক্রান্তদের মধ্যে ৮১ জন ব্যাটালিয়ন আনসার জাতীয় সংসদ ভবনে এবং ১৭৮ জন অঙ্গীভূত সাধারণ আনসার ঢাকা মহানগর পুলিশের সাথে কর্মরত রয়েছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও