কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আড়াই মাস ধরে রাতে ঘুম হয় না চঞ্চল চৌধুরীর

প্রথম আলো প্রকাশিত: ০১ জুন ২০২০, ১৯:৩৩

মঞ্চ, টেলিভিশন ও চলচ্চিত্রের অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরীর জন্মদিন। করোনার এই সংকটের সময়ে জন্মদিন কীভাবে কাটছে, তা জানতে দুপুরে কথা হয় তাঁর সঙ্গে। জানালেন করোনা-পরবর্তী নাটকের অঙ্গনটা কেমন হওয়া উচিত, তা নিয়ে। শুভ জন্মদিন, চঞ্চল চৌধুরী। কেমন কাটছে এবারের জন্মদিন?আসলে জন্মদিন হচ্ছে, এই বয়সে জন্মদিন একটা বিব্রতকর পরিস্থিতি আরকি।

তা বয়স কত হলো, জানা যাবে কি?(হাসি) তা হয়েছে আরকি একটা। এটা জানার দরকার কী? ওটা না-ই বলি। আমাদের জন্ম যখন হয়েছে, তখন জন্মদিন পালনের রীতি ছিল না। জন্মতিথি অনুযায়ী মা একটু পায়েস রান্না করে খাওয়ান। এখন একটা ট্রেন্ড বা কালচার শুরু হয়েছে, আমি আমার জন্মদিন বা সন্তানের জন্মদিন পালন করি।

বিনোদন অঙ্গনে যখন ঢুকলাম, তথাকথিত পরিচিতির জগতে পা রাখলাম, তখন এটা পালন হয়, ভালোই লাগে। তবে কখনোই আলাদাভাবে কিছু চিন্তা করি না। এইবার কি ভিন্ন কিছু ঘটেছে?এখন তো ঘরের বাইরে যাওয়ার কোনো সুযোগ নেই। আমার ছেলে শুদ্ধকে দেখছিলাম খুব ব্যস্ত। ঘরের এদিক-ওদিক দৌড়াদৌড়ি করছে। মায়ের সঙ্গে কী কী পরিকল্পনা যেন করছে, বাবাকে কী সারপ্রাইজ দেওয়া যায়। বাবার জন্মদিন ঘিরে ছেলের যে উন্মাদনা, ঘরে থাকায় দেখলাম, এটাই বেশি ভালো লাগছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও