কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ইউএস-বাংলা, কখনই থেমে থাকবার নয়

বাংলা নিউজ ২৪ মো. কামরুল ইসলাম প্রকাশিত: ৩১ মে ২০২০, ১৭:২৩

১লা জুন ২০২০, আবার ইউএস-বাংলা এয়ারলাইন্স বাংলাদেশের অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে। এ যাত্রা সমগ্র দেশ জুড়ে প্রয়োজনীয় আশার সঞ্চারণ ঘটাবে এবং সঠিক স্বাস্থ্যসেবা নিশ্চিত করে অর্থনীতির চাকাগুলি সচল করবে। বাংলাদেশের একমাত্র এয়ারলাইন্স ইউএস-বাংলা কোভিড-১৯ মহামারি প্রাদুর্ভাবের সময় ঢাকা-গুয়াংজু রুটে ফ্লাইট চলাচল অব্যাহত রেখেছে। তাই ইউএস-বাংলা গর্বের সাথে বলতে পারে “আমরা কখনই থামিনি”। ইউএস-বাংলা শুরু থেকেই শেখার জন্য থামেনি এমনকি প্রচণ্ড চাপের মধ্য থেকেও কিভাবে স্থায়িত্বের ইতিহাসটি লিখতে হয় তা রচনা করে চলেছে।

বাংলাদেশে উড়োজাহাজ পরিবহনে এগিয়ে চলার নিদর্শন হয়ে উঠেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। আমরা জানি “সাফল্য একটি যাত্রা”তাই আমরা কেবল বাংলাদেশের আকাশে নয়, চীনসহ প্রতিবেশী দেশগুলিতেও ডানা ছড়িয়ে দিব খুব শিগগিরই ইনশাআল্লাহ। “আমরা কোভিড-১৯ এর বিপরীতে প্রমাণিত যোদ্ধা।

”ইউএস-বাংলা এয়ারলাইন্স সকল ধরনের স্বাস্থ্য সুরক্ষা বজায় রেখে বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশনা অনুযায়ী কেবিন ক্রু, ককপিট ক্রুসহ সকল এয়ারলাইন্স এক্সিকিউটিভ মনোবলকে সূদৃঢ় রেখে যাত্রীদেরকে সেবা দিয়ে যাচ্ছে। ইউএস-বাংলা এয়ারলাইন্সের ব্যবস্থাপনা কর্তৃপক্ষ কর্মকর্তা-কর্মচারীদের করোনা ভাইরাস এর মহামারি চলাকালীন সময়ে বিনা খরচে ইউএস-বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে কোভিড-১৯ এর শনাক্তকরন টেস্ট এর ব্যবস্থা করেছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও