কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

১৯ বছর আগের ‘চড়ুইভাতি’ এবার অনলাইনে

চ্যানেল আই প্রকাশিত: ৩১ মে ২০২০, ১৪:৫২

১৯ বছর আগের ‘চড়ুইভাতি’ এবার অনলাইনে বিনোদন - চ্যানেল আই অনলাইন ৩১ মে, ২০২০ ১৪:৫২ শেষ হয়েছে আট দিনব্যাপী চ্যানেল আইয়ের ঈদ আয়োজন। এই সময়ে দর্শকের বেশি আগ্রহ দেখা গেছে নাটক, টেলিছবি ও চলচ্চিত্র নিয়ে। এরমধ্যে বিশেষ উল্লেখযোগ্য কাজ ছিলো হুমায়ূন আহমেদ, মোস্তফা সরয়ার ফারুকী ও সালাহউদ্দিন লাভলুর।

টেলিভিশনে সম্প্রচারের পর এবার চ্যানেল আইয়ের ইউটিউব চ্যানেলেও তাদের নাটক, টেলিছবিগুলো মুক্তি পেয়েছে। ইউটিউবে দেখেও দর্শক প্রশংসা করছেন সে কাজগুলোর।

অনেকে স্মৃতিকাতর ও। বিশেষ করে ১৯ বছর আগের করা ‘চড়ুইভাতি’ নিয়ে স্মৃতিকাতর হতে দেখা গেছে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীকেও! টেলিছবিটি নিয়ে ফারুকী তার ফেসবুকে লিখেন, ঊনিশ বছর আগে আমরা এইটা শুট করছিলাম! ঐসময়ের জীবন, ঐসময়ের টিভি প্রোডাকশন, ঐসময়ের সিনেমা, ঐসময়ে সম্পর্কের নৈতিকতা, এইসবের পার্সপেক্টিভে রেখে এটি দেখলে ভালো হবে।  তিনি বলেন, ‘কী সব দুরন্ত পাগলামির শুটিং! শহীদ মিনারে অনুষ্ঠান হচ্ছে, চলো শুট করি! শুট শেষে এডিটিং টেবিলে বসে মনে হইলো, এইরকম একটা জিনিস থাকলে ভালো হবে, চলো শুট করি! আমার প্রডিউসার নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু ভাইকে ধন্যবাদ আমার পাগলামি আশকারা দেওয়ার জন্য!’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও