কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

জর্জ ফ্লয়েডের মৃত্যু : লাইভ প্রচারকালে রিপোর্টার বলেন,'আমাকে গুলি করা হচ্ছে...

কালের কণ্ঠ প্রকাশিত: ৩০ মে ২০২০, ১৭:২১

মার্কিন টিভি নেটওয়ার্কে প্রচারিত ফুটেজে দেখা গেছে, সরাসরি সম্প্রচারের (লাইভ অন এয়ার) সময় পুলিশ কর্মকর্তা একজন প্রতিবেদক এবং তার ক্যামেরাম্যানকে ‘টার্গেট’ করছেন।  ফুটেজে দেখা গেছে, এই জুটিকে (প্রতিবেদক এবং ক্যামেরাম্যান) বারবার রাবার বুলেটের দ্বারা আঘাত করা হয়েছিল। একজন অফিসার নিজের অস্ত্রটি সরাসরি ক্যামেরার সামনে প্রদর্শন করেন। 

কেনটাকির লুইসভিলে পুলিশি বর্বরতার বিরুদ্ধে বিক্ষোভের সময় ওয়েভ-৩ নিউজের প্রতিবেদক ক্যাটলিন রাস্ট সরাসরি খবর প্রচার করছিলেন।  সে সময় (পুলিশ) কর্মকর্তারা তাকে এবং ক্যামেরাম্যানকে টার্গেট করতে সেখানে উপস্থিত হন। সে সময় প্রতিবেদক ক্যাটলিন রাস্ট স্টুডিওতে থাকা অ্যাংকরদের বলেছিলেন, আমরা লাইনের পিছনে আছি। তখন অ্যাংকরদের একজন তাকে বলেন, এগিয়ে যেতে থাকুন এবং আপনি যেখানে যেতে হবে সেখানে যান। 

কয়েক সেকেন্ডের মধ্যেই রাস্টকে চিৎকার করতে শোনা যায়। সে সময় তাকে বলতে শোনা যায়, আমি গুলিবিদ্ধ হয়েছি! রাবার বুলেট, রাবার বুলেট, এটি মরিচ গুলি, আমি ঠিক আছি।  সে সময় অ্যাংকরদের একজন তাকে জিজ্ঞাসা করেন, কারা তাকে টার্গেট করছে? তিনি (রাস্ট) বলেন, আমাদের সাথে! সরাসরি আমাদের দিকে! তখন একজন অফিসার তার অস্ত্র তাক করেছিলেন এবং সরাসরি ক্যামেরায় দেখিয়েছিলেন। তখন অ্যাংকর বলেন, তারা এমনটি করছে কেন? তারা কি জানে না স্পষ্টতই তাদেরকে ক্যামেরায় দেখা যাচ্ছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও