কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শ্বশুর বাড়িতে প্রথমবার ঈদ-জন্মদিন সাবিলার

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২৭ মে ২০২০, ১৬:৫৩

বাংলাদেশের জনপ্রিয় মডেল ও অভিনয়শিল্পী সাবিলা নূর। এই প্রজন্মের দর্শকের কাছে দারুণ জনপ্রিয় তিনি। নজরকাড়া অভিনয় দিয়ে লক্ষ দর্শকের মনে জায়গা নেয়া সাবিলা নূরের জন্মদিন আজ ২৭ মে, বুধবার। এই বছর বিশেষ জন্মদিন কাটাচ্ছেন এই অভিনেত্রী। গত বছর ২৫ অক্টোবর ভালোবাসার মানুষ নেহাল সুনন্দ তাহেরের বিয়ে হয় তার। এবারের জন্মদিনটা কাটছে তার সঙ্গেই। সাবিলা নূর জানালেন ঈদুল ফিতরও শ্বশুরবাড়িতেই কাটিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে সাবিলা নূর বলেন, ‘বিয়ের পর শ্বশুরবাড়িতে এটা আমার প্রথম ঈদ ও প্রথম জন্মদিন। খুব ভালো ঈদ কাটিয়েছি। আজকে জন্মদিন কাটাচ্ছি। অনেক ভালো লাগছে। তবে কারোনার কারণে খুব একটা আনন্দ করা হয়নি ঈদে। সামনে তো আরো ঈদ আছে। কোরবানি আছে। ইনশাল্লাহ আগামীর ঈদগুলো আরও ভালো করে সেলিব্রেট করতে পারব।

করোনার কারণে তো কোথাও বেড়াতে যেতে পারেনি।’ শ্বশুরবাড়ির ঈদ নিয়ে এই অভিনেত্রী আরও বলেন, ‘আমি অনেকটা লাকি কারণ বাবার বাড়ি ও শ্বশুরবাড়ি আমি আলাদা ভাবে ফিল করিনি। মনে হচ্ছে নিজের বাড়িতে ঈদ করছি। আরেকটা ভালো দিক হচ্ছে ঈদের সালামি অনেক বেশি পেয়েছি এবার।’ জন্মদিনের উপহার হিসেবে কী পেয়েছেন এবার? সাবিলা বললেন, ‘জন্মদিনের সারপ্রাইজ দেওয়ার পরিকল্পনা করছে আবার বর। সারপ্রাইজটা যে কি? সেটা জানি না।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও