সারাদেশে বিএনপির ত্রাণ বিতরণ

সমকাল প্রকাশিত: ২১ মে ২০২০, ২২:২৪

করোনাভাইরাস প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্ত অসহায়, কর্মহীন, দুস্থদের মধ্যে খাবার সামগ্রী বিতরণ করেছে বিএনপি।

বৃহস্পতিবার দেশের বিভিন্ন স্থানে দলের নেতাকর্মীরা এ ত্রাণ বিতরণ করেন। কর্মহীন আর অসহায়দের মধ্যে বিনামূল্যে মাছ ও শাক-সব্জি বিতরণ করেছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু। লক্ষীপুর জেলার রামগতি উপজেলায় দুস্থ, অসহায়, কর্মহীন মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। শফিউল বারী বাবুর উদ্যোগে রামগতি উপজেলার যুবদল নেতৃবৃন্দ এ কর্মসূচি পালন করেন। এসময়ে তারা বলেন, পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত তারা তাদের সামর্থ্য অনুযায়ী সহযোগিতা অব্যাহত রাখা হবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা মৎসজীবী দলের সভাপতি সাহেদুল বারী মির্জা, রামগতি উপজেলা ছাত্রদলের সভাপতি সালাউদ্দিন মোল্লা প্রমুখ।

ময়মনসিংহের পাগলা থানার আবু সাঈদিয়া দাখিল মাদ্রাসা মাঠে ২ হাজার অসহায় মানুষের মাঝে মানবিক সহায়তার ধারাবাহিকতায় ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আক্তারুজ্জামান বাচ্চুর পক্ষে খাদ্য সামগ্রী উপহার বিতরন করা হয়। বাচ্চু জানান, মানুষকে ধারাবাহিকভাবে মানবিক খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছি। মানুষের পাশে থাকার অঙ্গীকার নিয়েই আমরা রাজনীতি করি, এই দূর্যোগে জনগণ আমাদেরকে তাদের কাছে পাবে এই প্রত্যাশাও করে। করোনা সংক্রমণে লকডাউনে মহানগরী খুলনার গৃহবন্দী নিম্ন আয়ের মানুষের মাঝে ধারাবাহিকভাবে খাদ্যসামগ্রী বিতরণ করে যাচ্ছেন বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুল। তিনি খুলনা-৩ আসনে বিএনপির প্রার্থী ছিলেন।

দৌলতপুর থানার অন্তর্গত ৫নং ওয়ার্ডের মুহসিন স্কুল প্রাঙ্গনে বকুলের পৃষ্ঠপোষকতায় এবং ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি শেখ ইমাম হোসেনের নেতৃত্বে দুই শতাধিক দুস্থ, অসহায়, কর্মহীন পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ। এসময় তারা বলেন, ইতিমধ্যে খুলনা-৩ আসনের ১৫টি ওয়ার্ড ও ২টি ইউনিয়নের প্রায় ৮ হাজার নিম্নবিত্ত পরিবারের মাঝে রকিবুল ইসলাম বকুলের পক্ষ থেকে মানবিক সহায়তা করা হয়েছে। তাদের এ কার্যক্রম অব্যাহত রয়েছে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দৌলতপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক সিরাজুল হক নান্নু, মুর্শিদ কামাল, সাজ্জাত হোসেন তোতন, শেখ সাদি প্রমুখ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও