কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

প্রেসক্লাবে সাংবাদিকদের জন্য করোনার নমুনা সংগ্রহ বুথ

বণিক বার্তা প্রকাশিত: ১৯ মে ২০২০, ১৩:০৪

জাতীয় প্রেসক্লাবে করোনাভাইরাস সংক্রমণ পরীক্ষার জন্যে একটি বুথ চালু করা হয়েছে। বুথে প্রেসক্লাব এবং ডিইউজের সদস্য সাংবাদিক এবং তাদের পরিবারের সদস্যদের (স্বামী/স্ত্রী ও সন্তান) নমুনা সংগ্রহ করা হবে।আজ মঙ্গলবার সকালে আনুষ্ঠানিকভাবে এর কার্যক্রমের সূচনা করেন জাতীয় প্রেসক্লাব সভাপতি সাইফুল আলম।

এসময় আরো উপস্থিত ছিলেন ডিইউজে সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু ও জাতীয় প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মাঈনুল আলম। বুথটি চালু করতে সহযোগিতা করেছে ব্র্যাক।শুক্রবার ছাড়া প্রতিদিন সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত সেবা পাওয়া যাবে। তবে একদিন আগে নিবন্ধন সাপেক্ষে এই সেবা নিতে পারবেন সম্মানিত সদস্য ও তাদের পরিবার।

নিবন্ধনের জন্যে নিম্নোক্ত নেতৃবৃন্দের সঙ্গে যোগাযোগের অনুরোধ করা হয়েছে। মাঈনুল আলম, যুগ্ম সম্পাদক, জাতীয় প্রেস ক্লাব ০১৭১৩০৬৬১৬৬এ জিহাদুর রহমান জিহাদ, সাংগঠনিক সম্পাদক, ডিইউজে ০১৭১৩০৬৬৫৮৮আছাদুজ্জামান, প্রচার সম্পাদক, ডিইউজে ০১৭১৬১৮০৮৮২সোহেলী চৌধুরী, জনকল্যাণ সম্পাদক, ডিইউজে ০১৭২৬৭৪৭৮৭০জান্নাতুল ফেরদৌস চৌধুরী, দপ্তর সম্পাদক, ডিইউজে ০১৭১৬৪৮৩৩৯৯রাজু হামিদ, নির্বাহী সদস্য, ডিইউজে ০১৭১৬০০৯৯৬৫

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও