কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মুনতাসীর মামুন শঙ্কামুক্ত

সংবাদ প্রকাশিত: ১০ মে ২০২০, ১১:০২

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত অধ্যাপক মুনতাসীর মামুন এখন ‘শঙ্কামুক্ত’। চিকিৎসকদের বরাত দিয়ে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি এ তথ্য জানিয়েছে।

সংগঠনের সভাপতি শাহরিয়ার কবির ও সাধারণ সম্পাদক কাজী মুকুল স্বাক্ষরিত এক বিবৃতিতে বলা হয়, সম্মিলিত সামরিক হাসপাতালের চিকিৎসক ও চিকিৎসাকর্মীদের চিকিৎসা ও সেবায় ‘দ্রুত সেরে উঠছেন’ ইতিহাসের অধ্যাপক মুনতাসীর মামুন। মা জাহানারা খান করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি হওয়ার প্রায় দুই সপ্তাহ পর গুরুতর অসুস্থ হয়ে পড়েন মুনতাসীর মামুন। দুই সপ্তাহ পর তিনি ঠিকমতো মুখে খাবার খেতে পেরেছেন এবং কথা বলছেন। চিকিৎসকরা তার অবস্থা শঙ্কামুক্ত বলে জানিয়েছেন।

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে গত ৩ মে রাতে রাজধানীর মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন তিনি। পরদিন পরীক্ষায় তারও করোনাভাইরাস শনাক্ত হয়। ৬৯ বছর বয়সী অধ্যাপক মুনতাসীর মামুনের হার্টের সমস্যার পাশাপাশি শ্বাসকষ্ট হচ্ছিল বলে চিকিৎসকরা জানিয়েছিলেন। ওই হাসপাতালে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ৭ মে মুনতাসীর মামুনকে সম্মিলিত সামরিক হাসপাতালে নেওয়া হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও