কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নবমীতে বলিউড অভিনেত্রী কাজল, ক্যাটরিনা কাইফ, নির্মাতা অয়ন মুখার্জি ও অভিনেতা বরুণ ধাওয়ান। ছবি: সংগৃহীত

পূজা মণ্ডপে বলিউড তারকারা

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১৯ অক্টোবর ২০১৮, ১৭:৫৭
আপডেট: ১৯ অক্টোবর ২০১৮, ১৭:৫৭

(প্রিয়.কম) শারদীয় দুর্গোৎসবের ধুম লেগেছে বাংলাদেশ, ভারতসহ বিশ্বের বিভিন্ন প্রান্তে। সর্বসাধারণের এই উৎসব উদযাপনে বরাবরের মতো এবারও মণ্ডপগুলোতে দেখা গেছে বলিউড তারকাদের। সেখানে আনন্দ আর আরাধনায় ভক্তদের বিশেষ নজর কেড়েছেন তারা। 

অষ্টমীর সকালে মণ্ডপে বলিউড অভিনেত্রী জয়া বচ্চন, মেয়ে শ্বেতা বচ্চন ও অভিনেতা অমিতাভ বচ্চন। ছবি: সংগৃহীত

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানানো হয়, অষ্টমীর সকালে মুম্বাইয়ের দুর্গা মণ্ডপে দেখা মেলে ভারতের বচ্চন পরিবারের তিন সদস্যের। সেদিন সকালে বলিউড তারকা অমিতাভ বচ্চন, জয়া বচ্চন ও তাদের মেয়ে শ্বেতা বচ্চন প্যান্ডেলে ঘোরাঘুরি শেষ করে মেঝেতে বসে পূজা দেখেন। এরপর তারা সেখানে প্রার্থনা করেন করেন।

নবমীতে মুম্বাইয়ের সার্বজনীন দুর্গাপূজা সমিতির মণ্ডপে দেখা যায় বলিউডের এক ঝাঁক তারকাকে।

নবমীতে কাজল। ছবি: সংগৃহীত

এনডিটিভির প্রতিবেদনে জানানো হয়, নবমীতে বলিউড অভিনেত্রী কাজল তার অভিনেত্রী বোন শর্বানি মুখার্জি ও নির্মাতা অয়ন মুখার্জিকে নিয়ে ওই মণ্ডপ পরিদর্শন করেন। ঐতিহ্যবাহী লাল পাড়ের সাদা শাড়ির বাঙালি সাজে মণ্ডপে আসেন কাজল। সেদিন মণ্ডপে কাজলের সঙ্গে আরও দেখা যায় ভারতীয় অভিনেতা দেব মুখার্জিকেও।

নবমীতে সার্বজনীন দুর্গাপূজা সমিতির মণ্ডপে অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ছবি: সংগৃহীত

পিঙ্ক ভিলার প্রতিবেদনে জানানো হয়, নবমীতে একই প্যান্ডেল পরিদর্শনে যান অভিনেত্রী ক্যাটরিনা কাইফও। সার্বজনীন দুর্গাপূজা সমিতির এ মণ্ডপে তারকাদের আমন্ত্রণ জানিয়েছেন অয়ন মুখার্জি। নবমীতে ওই মণ্ডপে ক্যাটরিনা পৌঁছানোর পর অভিনেত্রীকে অভ্যর্থনা জানান অয়ন। সেদিন গোলাপি শাড়িতে ক্যাটরিনার সাজেও ছিল বাঙালিয়ানার ছাপ। পূজা অনুষ্ঠানে ক্যাটরিনার সঙ্গে ছবি তুলতে দেখা যায় অভিনেত্রী শর্বানিকে।

নবমীতে অভিনেতা বরুণ ধাওয়ান। ছবি: সংগৃহীত

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে জানানো হয়, নবমীর পূজায় অয়নের আমন্ত্রণে একই মণ্ডপে যান অভিনেতা বরুণ ধাওয়ান। লাল পাঞ্জাবি পরে হাজির হতে দেখা যায় তাকে। সেদিন অয়নের মতো বরুণের পরনেও ছিল লাল পাঞ্জাবি। একই দিনে সেখানে উপস্থিত হতে দেখা যায় অভিনেত্রী জয়া বচ্চনকেও।

এবারের দুর্গোৎসবে সামাজিক যোগাযোগের মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের নাচের একটি ভিডিও। ভিডিতে দেখা যায়, মেয়েকে সঙ্গে নিয়ে পূর্ণ উদ্যমে মণ্ডপে নাচছেন তিনি।

সপ্তমীর রাতে দুই মেয়েকে সঙ্গে নিয়ে মুম্বাইয়ের একটি পূজা মণ্ডপে পরিদর্শনে যান এ অভিনেত্রী। সেখানেই পূজার ঢাকের তালে ধুনুচি নাচের প্রদর্শন করেন তিনি।

প্রিয় বিনোদন/আজহার