কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মাশরাফি বিন মুর্তজার সঙ্গে করমর্দন করছেন মহেন্দ্র সিং ধোনি। ছবি: সংগৃহীত

এক হোটেলে বাংলাদেশ-ভারত, এক ফ্রেমে মাশরাফি-ধোনি

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ২৯ জুন ২০১৯, ২১:৩৮
আপডেট: ২৯ জুন ২০১৯, ২১:৩৮

(প্রিয়.কম) বিশ্বকাপে বাংলাদেশ নিজেদের সর্বশেষ ম্যাচ খেলেছে গেল ২৪ জুন আফগানিস্তানের বিপক্ষে। পরবর্তী ম্যাচের আগে মিলেছে প্রায় সপ্তাহখানেকের বিরতি। দীর্ঘ আটদিন বিরতির পর আগামী ২ জুলাই ভারতের বিপক্ষে নিজেদের অষ্টম ম্যাচে মাঠে নামবে মাশরাফি বিন মুর্তজার দল। এদিন বার্মিংহামের এজবাস্টনে মুখোমুখি হবে দুই দল।

বাংলাদেশ ও ভারতের মধ্যকার ম্যাচটিকে ঘিরে যেন আলোচনার কোনো কমতি নেই দুই দেশের ভক্ত-সমর্থকের মধ্যে। এই ম্যাচটিকে হাইভোল্টেজ ম্যাচ হিসেবে আখ্যা দিয়েছেন ক্রিকেটবোদ্ধারা। বাংলাদেশ-ভারত ম্যাচটি ঘিরে যখন আলোচনা ও নানা সমীকরণ মেলাতে মগ্ন দুই দেশের ক্রিকেটপ্রেমীরা, তখন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে একটি ছবি।

ভাইরাল হওয়া সেই ছবিতে একসঙ্গে দেখা যায় ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ও বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে। এ সময় তাদেরকে একে অপরের সঙ্গে করমর্দন করতেও দেখা যায়।

শুক্রবার দুপুরেই দেখা হয়ে যায় মাশরাফি ও ধোনির। ছবি: সংগৃহীত

২৪ জুন আফগানদের বিপক্ষ ম্যাচ শেষে সাউদাম্পটন থেকে বার্মিংহামে চলে আসে বাংলাদেশ দল। বার্মিংহামে বাংলাদেশ দল ওঠে হায়াত রিজেনসি হোটেলে। তবে ভারতের বিপক্ষে মাঠে নামার আগে পাঁচদিন ছুটি পান বাংলাদেশি ক্রিকেটাররা। ছুটির সময়টা নিজেদের মতো উপভোগ করেন সাকিব-মাশরাফি-তামিমরা।

ধোনি ছাড়াও ভারতীয় অলরাউন্ডার হার্দিক পাণ্ডের সঙ্গেও দেখা হয় মাশরাফির। ছবি: সংগৃহীত

পাঁচদিনের ছুটি শেষ হয়েছে ২৯ জুন। যদিও ২৮ জুন থেকেই হোটেলে ফিরতে শুরু করেন তারা। শুক্রবার একই হোটেলে উঠেছে ভারতীয় ক্রিকেট দল। ২৭ জুন ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে উইন্ডিজের বিপক্ষে ম্যাচ শেষে বার্মিংহামে আসেন ধোনি-কোহলিরা। একই হোটেলে অবস্থান করায় শুক্রবার দুপুরেই দেখা হয়ে যায় মাশরাফি-ধোনির। 

প্রিয় খেলা/রুহুল