কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বাবা-মায়ের সঙ্গে মুশফিকুর রহিম। ছবি: সংগৃহীত

ছেলের খেলা দেখতে এবার ইংল্যান্ড যাচ্ছেন মুশফিবের বাবা-মা

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ২২ জুন ২০১৯, ১৭:৩২
আপডেট: ২২ জুন ২০১৯, ১৭:৩২

(প্রিয়.কম) ইংল্যান্ড ও ওয়েলসের মাটিতে চলমান বিশ্বকাপ নিয়েই এই মুহূর্তে বুঁদ হয়ে রয়েছে বিশ্ব ক্রিকেট। বাংলাদেশি ভক্ত-সমর্থক ও ক্রিকেটপ্রেমীরাও এর ব্যতিক্রম নন। সবার নজর এখন ইংল্যান্ডে। বিশ্বকাপের এই উন্মাদনায় মাততে কেউ কেউ ইতোমধ্যেই ইংল্যান্ড পাড়ি জমিয়েছেন। মাঠে উপস্থিত থেকে সমর্থন ও অনুপ্রেরণা যোগাচ্ছেন মাশরাফি-সাকিব-তামিমদের।

এই তালিকায় রয়েছেন ক্রিকেটারদের পরিবারের সদস্যরাও। ইংল্যান্ড বিশ্বকাপের শুরু থেকেই জাতীয় দলের সঙ্গে রয়েছেন মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদের স্ত্রী-সন্তানরা। কেবল তাই নয়, জাতীয় দলকে সমর্থন জানাতে ইতোমধ্যেই ইংল্যান্ড উড়ে গেছেন মাশরাফি-সাকিবের বাবা-মা।

এবার তাদের সঙ্গে যোগ দিতে যাচ্ছেন মুশফিকের বাবা-মা। ছেলের খেলা দেখতে ও গ্যালারিতে উপস্থিত থেকে তাকে সমর্থন জানাতে ইংল্যান্ড যাচ্ছেন মুশফিকের বাবা মাহবুব হামিদ তারা ও মা রহিমা খাতুনসহ পরিবারের ৪ সদস্য। আগামী ৩০ জুন ইংল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়ার কথা রয়েছে তাদের।

আরও আগেই অবশ্য ইংল্যান্ড যাওয়ার কথা ছিল মুশফিকের বাবা-মায়ের। কিন্তু ভিসা না পাওয়ায় যেতে দেরি হচ্ছে তাদের। গেল বৃহস্পতিবার আবারও ভিসার জন্য আবেদন করেছেন তারা। ৫ কর্মদিবস পর অর্থাৎ ২৫ জুন মঙ্গলবারের মধ্যে ভিসা পাওয়ার কথা রয়েছে তাদের। 

এমনটাই জানিয়েছনে মুশফিকের বাবা মাহবুব হামিদ তারা। তিনি জানান, ভিসা পেলে ৩০ জুন ইংল্যান্ডের উদ্দেশে রওনা হবেন তারা। আগামী ১৭ জুলাই দেশে ফিরবেন তারা। মুশফিকের বাবা-মা ছাড়াও বাংলাদেশের খেলা দেখতে ইংল্যান্ড যাচ্ছেন তার ছোট চাচা মাহফুজুল হামিদ ও চাচাতো ভাই নাভিদ মাহফুজ।

প্রিয় খেলা/রিমন