কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শোয়েব আখতার ও সোনালি বেন্দ্রে। ছবি: সংগৃহীত

কিডন্যাপ করতে চাওয়া সেই শোয়েবকে চিনতেই পারলেন না ভারতীয় এই অভিনেত্রী!

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৬ জুন ২০১৯, ১৫:৩৭
আপডেট: ১৬ জুন ২০১৯, ১৫:৩৭

(প্রিয়.কম) বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রের প্রেমে একসময় হাবুডুবু খেতেন পাকিস্তানের তারকা পেসার শোয়েব আখতার। মানিব্যাগে সোনালির ছবি নিয়ে ঘুরতেন। নিজের ঘরে টাঙিয়ে রাখতেন সোনালির পোস্টার। এমনকি এই বলিউড অভিনেত্রীকে কিডন্যাপ করার চিন্তাও করেছিলেন। যদিও কখনো সোনালি বেন্দ্রেকে সরাসরি প্রেম নিবেদনের সুযোগ পাননি শোয়েব। ফলে প্রেমটাও হারিয়ে গেছে।

জীবনের সব থেকে কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন সোনালি বেন্দ্রে। ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন। সেই লড়াই জিতে ফিরেছেন। আগের সোনালি বেন্দ্রের সঙ্গে এখনকার সোনালি বেন্দ্রের অনেক ফারাক। শোয়েব আখতারেরও জীবন বদলেছে অনেকটাই। ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। এখন তিনি ধারাভাষ্যকার।

সোনালির মতো রাওয়ালপিন্ডি এক্সপ্রেসও বিবাহিত। সন্তানের বাবা। কিন্তু পুরানো প্রেম বলে কথা! প্রসঙ্গ উঠলে কোথাও যেন ভেতরে ভেতরে আবেগের তরঙ্গ বয়ে যায়। সোনালির প্রতি নিজের দুর্বলতার কথা কখনও অস্বীকার করেননি শোয়েব। দুই দেশের সম্পর্কের হাজারো বৈরিতা তার ভালো লাগায় প্রভাব ফেলেনি।

যদিও সোনালি বেন্দ্রে তার প্রেমে পড়া পাকিস্তানের এই তারকা ক্রিকেটারকে চিনতেই পারলেন না। সম্প্রতি হঠাৎ করেই সোনালি বেন্দ্রের সামনে শোয়েব আখতারের কথা উঠেছিল। বলিউডের তারকা এই অভিনেত্রী অবশ্য যেটা বলে গেলেন সেটা শোনার পর মন ভেঙ্গে যেতে পারে পাকিস্তানের এই তারকা পেসারের।

শোয়েব প্রসঙ্গে সোনালির ভাষ্য, আমি শোয়েব আখতার নামে কোনো পাকিস্তানি ক্রিকেটারকে চিনি না। আমি আসলে ক্রিকেটের ভক্ত নই।

প্রিয় খেলা/রুহুল