মার্কিন পপ তারকা মাইলি সাইরাস। ছবি: সংগৃহীত

ভিড়ের মধ্যে মাইলিকে ভক্তের জোরপূর্বক চুমুর চেষ্টা

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০৪ জুন ২০১৯, ২০:২৫
আপডেট: ০৪ জুন ২০১৯, ২০:২৫

(প্রিয়.কম) গত রবিবার রাতে শো শেষে ফেরার পথে হোটেলের বাইরে ভক্তদের হাতে হেনস্তার শিকার হলেন মার্কিন পপ তারকা মাইলি সাইরাস। বার্সেলোনায় প্রিমাভেরা সাউন্ড ফেস্টিভ্যালে গান করেন মাইলি। সেখান থেকে বেরিয়ে আসার পথেই এমন বিপত্তি ঘটে। ভক্তরা গায়িকাকে ঘিরে ধরেন, সেই সঙ্গে জোরপূর্বক চুমুর চেষ্টা করা হয় মাইলিকে।

ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইলের বরাত দিয়ে ইন্ডিয়া টিভির প্রতিবেদন থেকে জানা গেছে, স্পেনের বার্সেলোনার এক হোটেলে উঠেছিলেন ২৬ বছর বয়সী সংগীতশিল্পী মাইলি সাইরাস। সঙ্গে ছিলেন ২৯ বছর বয়সী স্বামী অভিনেতা লিয়াম হেমসওয়ার্থ। সেই হোটেলের সামনে জড়ো হন অনেক ভক্ত। হোটেল থেকে বের হওয়ার পরে ভিড় ঠেলে এগিয়ে যান মাইলি ও লিয়াম। হঠাৎই এক ভক্ত মাইলির চুল ছুঁয়ে দেন, পরে কাঁধে হাত রেখে চুমু দেওয়ার চেষ্টা করেন।

ভক্তদের হাতে হেনস্তার শিকার হন মার্কিন পপ তারকা মাইলি সাইরাস। ছবি: সংগৃহীত

সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে দেখা যাচ্ছে, হোটেল থেকে বেরোনোর পথে একদল যুবক তাকে ঘিরে ধরে। হঠাৎ করেই এক ভক্ত মাইলির চুল ধরে টানেন। পরক্ষণেই অন্য একজন তাকে জাপটে ধরে চুমু খাওয়ার চেষ্টা করেন। এমনকি ওই ব্যক্তি জোর করে সরিয়ে দেন মাইলির নিরাপত্তারক্ষীকেও। স্বামী লিয়াম হেমসওর্থের সামনেই এ কাণ্ড ঘটে।

চুমু দেওয়ার আগেই নিজেকে সরিয়ে নেন মাইলি। নিরাপত্তার দায়িত্বে থাকা প্রহরীরা তাকে আলাদা করেন। তারপর স্বামীর সঙ্গে হেঁটে এগিয়ে যান। তবে বিষয়টি নিয়ে মা মাইলি ইলি বা তার স্বামী কেউই সামাজিক যোগাযোগের মাধ্যমে মুখ খোলেননি। 

সূত্র: ইউএসএ টুডে

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

আরো পড়ুন