কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শিক্ষক নিয়োগ পরীক্ষায় কেন্দ্রে মুখ-কান ঢেকে প্রবেশের বিষয়ে ব্যবস্থা নিতে জেলা প্রশাসকদের কাছে পাঠানো চিঠি পাঠিয়েছে প্রাথমিক শিক্ষা অধিদফতর। ছবি: সংগৃহীত

নিয়োগ পরীক্ষায় কেন্দ্রে মুখ-কান ঢেকে প্রবেশে নিষেধাজ্ঞা

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৯ মে ২০১৯, ২০:১৬
আপডেট: ২৯ মে ২০১৯, ২০:১৬

(প্রিয়.কম) সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষার কেন্দ্রে মুখ-কান ঢেকে প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে প্রাথমিক শিক্ষা অধিদফতর।

বিভিন্ন ডিজিটাইল ডিভাইস ব্যবহার করে পরীক্ষায় অসদুপায় রোধে এই পদক্ষেপ নেওয়া হয়েছে জানিয়েছে প্রাথমিক শিক্ষা অধিদফতর। এ বিষয়ে পদক্ষেপ নিতে ইতোমধ্যেই সব জেলা প্রশাসকদের চিঠি পাঠানো হয়েছে। 

জেলা প্রশাসকদের কাছে পাঠানো চিঠিতে বলা হয়, আগামী ৩১ মে, ২১ জুন ও ২৮ জুন প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষার কেন্দ্রে কান-মুখ অনাবৃত রেখে প্রার্থীদের পরীক্ষায় অংশগ্রহণ নিশ্চিত করতে বলা হয়েছে। কেন্দ্র সুপার, কক্ষ পরিদর্শক, কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাকে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলা হয়েছে চিঠিতে।

জানা গেছে, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষায় মুখ-কান ঢেকে বিভিন্ন ডিজিটাইল ডিভাইস ব্যবহার করে অসদুপায় অবলম্বন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ সমস্য রোধেই কেন্দ্রে কান-মুখ অনাবৃত রেখে প্রার্থীদের পরীক্ষায় অংশগ্রহণ নিশ্চিত করতে বলেছে প্রাথমিক শিক্ষা অধিদফতর।

প্রিয় সংবাদ/কামরুল/আজাদ চৌধুরী