কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ফার্মগেটে অবস্থিত গ্রামীণফোন সেন্টার। ছবি: গুগল ম্যাপ থেকে সংগৃহীত

গ্রামীণফোন সেন্টারে করা যাবে উবারের নিবন্ধন

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৬ মে ২০১৯, ১৯:৪১
আপডেট: ২৬ মে ২০১৯, ১৯:৪১

(প্রিয়.কম) রাজধানীর ফার্মগেটে অবস্থিত গ্রামীণফোন সেন্টার থেকে বাহন (গাড়ি বা মোটরসাইকেল) উবার সেবায় নিবন্ধন করার সুবিধা চালু করেছে গ্রামীণফোন। অপারেটরটির গ্রাহকেরা এই সুবিধা ভোগ করতে পারবেন।

এ ছাড়া যেসব গ্রামীণফোন গ্রাহক ইতোমধ্যেই তাদের বাহন উবার সেবায় নিবন্ধন করেছেন তারা এই জিপি সেন্টার থেকে সেবা সংক্রান্ত সহায়তা পাবেন।

সম্প্রতি গ্রামীণফোনের প্রধান কার্যালয়ে উবার বাংলাদেশ লিমিটেডের সঙ্গে এ সংক্রান্ত এক চুক্তি সই হয়।

চুক্তিতে সই করেন জিপির চিফ প্রকিউরমেন্ট অফিসার আবুল কাশেম মহিউদ্দীন আল-আমিন এবং উবার বাংলাদেশ লিমিটেডের কান্ট্রি লিড কাজী জুলকারনাইন।

চুক্তি অনুযায়ী, জিপি উবার চালকদের জন্য থাকছে বিশেষ দামে জিপি স্টার্টার কিট। এ স্টার্টার কিটের মধ্যে রয়েছে ১৫ জিবি ডাটা প্যাক (৬৪৯ টাকায়, ৩০ দিনের মেয়াদে) সঙ্গে বিনামূ্ল্যে একটি জিপি প্রি-পেইড সিম; মাইক্রোম্যাক্স হ্যান্ডসেট (৬.৫৮% ডিসকাউন্টসহ মাইক্রোম্যাক্স ক্যাসভাস ১৭ হাজার ৯৯ টাকায় অথবা ৮ শতাংশ ডিসকাউন্টে ৯,১৯৯ টাকায় মাইক্রোম্যাক্স বি৫ প্রো) এবং ভিটিএস লইট ৪ হাজার ২৫০ টাকায় (৪৯৯৯ টাকা উপর ১৫ শতাংশ ডিসকাউন্টে)।

এ ছাড়া উবার জিপি সেন্টারে আসা গ্রাহকদের উবার অ্যাপ ডাউনলোডের ভিত্তিতে বিশেষ প্রোমো কোড দেবে।

চুক্তি সই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- গ্রামীণফোনের হেড অব অপারেশনস মোহাম্মদ সাজ্জাদ হাসিব, প্রতিষ্ঠানটির হেড অব ডিজিটাল সোলায়মান আলম, হেড অব ঢাকা সেন্ট্রাল রিজিওন মো. আতিকুল হোসেন ও হেড অব রিটেইল পার্টনারশিপ সায়মা রহমানসহ অন্যরা।

প্রিয় প্রযুক্তি/কামরুল